Current Bangladesh Time
শনিবার অক্টোবর ২৪, ২০২০ ১২:০১ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » তালতলী » তালতলীতে ছাত্রদলের কমিটি থেকে ১১ নেতার পদত্যাগ
২০ সেপ্টেম্বর ২০২০ রবিবার ৫:০০:১৫ অপরাহ্ন
Print this E-mail this

তালতলীতে ছাত্রদলের কমিটি থেকে ১১ নেতার পদত্যাগ


জাকির হোসেন,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

নিপীড়িত ও ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে অছাত্রদের নিয়ে কালো টাকার মালিক,মাদক ও হত্যা মামলার আসামীদের উপজেলা ও কলেজ ছাত্রদলের কমিটি অনুমোদন দেওয়ার অভিযোগ এনে সদ্য ঘোষিত তালতলী উপজেলা ছাত্রদল কমিটির ৩ জন যুগ্ম আহবায়কসহ ১১ জন নেতা কর্মীরা ব্যাক্তিগত সমস্যা দেখিয়ে দলীয় স্ব-স্ব পদ থেকে পদত্যাগ করেছেন।

পদত্যাগী নেতারা অভিযোগ করে বলেন,‘দীর্ঘদিন ধরে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শকে বুকে ধারণ করে ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং বিএনপি’র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের হাতকে শক্তিশালী করার লক্ষে ছাত্রদলের রাজনীতি করে আসছি। দলীয় কর্মসূচি পালন করতে গিয়ে হামলা-মামলা জেল-জুলুম ও নির্যাতন নিপীড়নের শিকার হয়েছি। দলের এই দুর্দিনে রাজপথে থেকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গণতন্ত্র ফিরিয়ে আনতে আন্দোলন সংগ্রামে
মাঠে কাজ করছি। কিন্তু গত ১৬ সেপ্টেম্বর বুধবার রাত ৯টার দিকে বরিশাল বিভাগীয় টিম ও স্থানীয় কিছু স্বার্থলোভী নেতারা টাকার বিনিময়ে ছাত্রদলের নির্যাতিত নিপীড়িত ত্যাগী নেতাকর্মীদের অবমূল্যায়ন করে মাদক ও হত্যা মামলার আসামী এবং অছাত্রদের নিয়ে ছাত্রদলের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন করেন কেন্দ্রীয় ছাত্রদল।

ঘোষিত এই কমিটি থেকে শনিবার সকাল ১০ টায় ১১ জন নেতা কর্মীরা পদত্যাগ করেন। পদত্যাগী নেতারা হলেন যুগ্ম আহবায়ক জুয়েল মিয়া, সিনিয়র যুগ্ম আহবায়ক মো. ফারুক হোসেন. যুগ্ম আহবায়ক আরিফ রেজা, সদস্য শামীম বেপারী, সদস্য জুয়েল শাহজাদা,, সদস্য সজিব খান,কাওছার আলম ও আব্বাস উদ্দিন এবং কলেজ ছাত্র দলের যুগ্ম আহবায়ক রাসেল মীর, সদস্য জাকারিয়া ও মো.রাকিবুলসহ ১১ ছাত্র নেতা ব্যক্তিগত কারন দেখিয়ে দলীয় স্ব-স্ব পদ থেকে পদত্যাগ করেন। পাশাপাশি এই কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি দেওয়ার দাবি করেন তারা।

পদত্যাগী যুগ্ম আহবায়ক জুয়েল মিয়া অভিযোগ করে বলেন, অছাত্র ইয়াবাসহ আটক হওয়া মাদক বিক্রেতা এবং হত্যা মামলার আসামীদের নিয়ে তালতলী উপজেলা এবং কলেজ শাখা ছাত্রদলের কমিটি ঘোষণা করায় আমরা ১১ জন নেতা কর্মী পদত্যাগ করেছি। এ কমিটি আমরা মানি না। তিনি আরো বলেন, এই কমিটি বাতিল করে নতুন কমিটি গঠন করতে হবে।
বরগুনা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম রনি বলেন, অর্থের
বিনিময়ে তালতলীকে কমিটি দেয়া হয়নি। যে অভিযোগ দেয়া হয়েছে যা সম্পূর্ণ মিথ্যা। আমরা একটা সুন্দর কমিটি গঠন করেছি। এটি অনেকের পছন্দ হয়নি। এ সব অভিযোগ তাদেরই প্রচারনা।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বিরামহীন বৃষ্টিতে বরিশালে জলাবদ্ধতা
ডাক্তার-আয়াদের কমিশন না দিতে নির্দেশ সিটি মেয়র সাদিকের
সাংবাদিক পীর হাবিবের বাসায় হামলার ঘটনায় আওয়ামী লীগের নিন্দা
বৈরি আবহাওয়ায় বরিশালে অভ্যন্তরীণ রুটে ছোট লঞ্চ চলাচলে নিষেধাজ্ঞা
উবানের ভাষায় তোফায়েল আহমেদ জন্মগতভাবেই অকৃত্রিম
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com