Current Bangladesh Time
বৃহস্পতিবার এপ্রিল ১৮, ২০২৪ ৬:৫৮ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » চরফ্যাশন, ভোলা » চরফ্যাশনে টর্নেডোর আঘাতে ক্ষতিগ্রস্ত পরিবারকে জ্যাকবের আর্থিক সহায়তা
২২ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার ৪:৫৭:০৩ অপরাহ্ন
Print this E-mail this

চরফ্যাশনে টর্নেডোর আঘাতে ক্ষতিগ্রস্ত পরিবারকে জ্যাকবের আর্থিক সহায়তা


এআর সোহেব চৌধুরী,চরফ্যাশন (ভোলা)ঃ

প্রতিনিধি: টর্নেডোর আঘাতে মাথা গোঁজার ঠাই বসতঘর হাড়িয়ে যেন মাথায় আকাশ ভেঙ্গে পড়েছে ভোলার চরফ্যাশন উপজেলার নদী ভাঙ্গা মানুষগুলোর। 

হতাশায় ভুগে ৪দিন পর ক্ষতিগ্রস্ত এসব পরিবার এখন ঘর তোলার চেষ্টা করছেন। ঠিক এসময় আর্থিক সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। সোমবার দুপুরে যুব ও ক্রিড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদিয় স্থায়ি কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির পক্ষ থেকে আসলামপুর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি নুরে আলম মাস্টার নগদ এ অর্থ সহায়তা বিতরন করেন। 

এসময় উপজেলা আওয়ামিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক কাশেম মেলেটারি ও ইউনিয়ন চেয়ারম্যান শিরাজুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দের উপস্থিতিতে ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে পর্যায়ক্রমে ৩ হাজার ও ৫হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হয়। 

এছাড়াও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত প্রায় ৮০ পরিবারকে ত্রান সামগ্রী ও ১৫শ টাকা করে নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন। তিনি আরও বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে খুব শিগ্রই পুর্নবাসনের জন্য টিন ও নগদ আর্থিক সহায়তা দেয়া হবে। 

গতো শনিবার মধ্যরাতে আসলামপুর ইউনিয়নের বদ্দারহাট এলাকায় হটাৎ টর্নেডো আঘাত হানে। এসময় ঘর চাপা পড়ে প্রায় ৩০জন আহত হলে তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেন। এদিকে ব্যবসা প্রতিষ্ঠানসহ অর্ধশতাধিক বসতঘর ভেঙ্গে গেলেও এখোনোও ঘুড়ে দাড়াতে পাড়েনি এসব অসহায় পরিবার

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
ট্রাকচাপায় নিহত ১৪ জনের মরদেহ হস্তান্তর
প্রচণ্ড গতিতে টোল প্লাজার গাড়িগুলোর ওপর আছড়ে পড়ল ট্রাক, নিহত ১৪
পিরোজপুর জেলা আ.লীগের নেতাকে কুপিয়ে স্বর্ণালংকার লুট
বরিশালে স্বেচ্ছাসেবক দলের নেতার সামাজিক মাধ্যমে পিস্তলের ছবি দিয়ে হত্যার হুমকি
ভূমিদস্যুদের সাথে জোটবদ্ধ হয়ে মুক্তিযোদ্ধার স্বজনদের হুমকিদাতা কে এই পুলিশ কর্মকর্তা জামিল!
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com