AmaderBarisal.com Logo

মেহেন্দিগঞ্জে মুক্তিযোদ্ধার সন্তানের বিয়েতে ক্ষমতাসীন নেতার হস্তক্ষেপ


আমাদেরবরিশাল.কম

২৯ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার ১:৩৫:৩৯ পূর্বাহ্ন

ডেস্ক রিপোর্টঃ

নেতা বলে কথা- নেতার হুমকিতে শুভকাজের সমাপ্তি। বরিশালের মেহেন্দিগঞ্জের মুক্তিযোদ্ধা সন্তান নুরুজ্জামান’র বিবাহ ভেঙ্গে দিলেন সরকার দলীয় নেতা।

বর পক্ষ কাউরিয়া বাজার জামে মসজিদে উপস্থিত হলেও শুন্য হাতে ফিরলেন বরের পক্ষ।
বর, কনে পরিবার সূত্রে জানা গেছে ,মেহেন্দিগঞ্জের আন্ধারমানিক ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা সেকান্দার মিয়া পুত্র মোঃ নুরুজ্জামান, এর সাথে পার্শ্ববর্তী হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়নের শ্রীপুর গ্রামের আঃ রশিদ ফকির এর কন্যা তিশা’র বিবাহ বন্ধনের দিন ধার্য ছিল ২৫ সেপ্টেম্বর কাউরিয়া বন্দর জামে মসজিদে।
কনের বাবা আঃ রশিদ ফকির জানান, তুহিনের চাপে তারা কাউরিয়াতে উপস্থিত হননি। বরের বাবা সেকান্দার মিয়া জানান, তারিখ অনুযায়ী বর পক্ষের সকল লোকজন মসজিদে এসে হাজির হন। বাধ সাধেন আন্ধারমানিক ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি তুহিন মিরা। তুহিন মেয়ে পক্ষকে চাপ দিয়ে বিয়ে ভেঙ্গে দেন।
বর নুরুজ্জামান মিয়া জানান, ইমরান হোসেন তুহিন তার কাছে ১ লক্ষ টাকা চাঁদা দাবি করে এবং তার এলাকার মেয়ে তিনি জানবেন না এ কেমন কথা !
এ বিষয়ে ইমরান হোসেন তুহিন মীরার নিকট জানতে চাইলে, তিনি টাকা চাওয়ার বিষয় অস্বীকার করেন।
আন্ধারমানিক ইউনিয়ন চেয়ারম্যান শহিদুল ইসলাম শহিদ কাজী জানান, বর নুরুজ্জামান ফোনে তাকে বিষয়টি জানিয়েছেন। বিষয়টি দেখছি। এ নিয়ে হিজলার কাউরিয়া বাজারে চলছে নানা কথোপকথোন।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।