AmaderBarisal.com Logo

আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত


আমাদেরবরিশাল.কম

২৯ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার ১:৪৯:৪২ পূর্বাহ্ন

মাহাবুবুল ইসলাম,আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে বরিশালের আগৈলঝাড়া উপজেলা আওয়ালী লীগ ও অংগ সংগঠনের নেতা কর্মীরা।

গতকাল সোমবার সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনের আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ নেতা  নীল কান্ত বেপারী, হেমায়েত উদ্দিন সরদার, জেলা পরিষদ সদস্য  ও উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী পেয়ারা ফারুক বক্তিয়ার, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, রত্নপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি অমিয় লাল চৌধুরী, বাগধা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক বজলুল রহমান হাওলাদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ফিরোজ শিকদার, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক অনিমেষ মন্ডল, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত।

এছাড়াও উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন শ্রেনীর নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ফজলুল হক।
 



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।