AmaderBarisal.com Logo

আবুল হাসানাত আব্দুল্লাহ্’র শারীরিক অসুস্থতার উন্নতি,করোনা পরীক্ষার ফল নেগেটিভ


আমাদেরবরিশাল.কম

৩০ সেপ্টেম্বর ২০২০ বুধবার ৯:৪৭:৫২ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধিঃ

ফাইইল ফটো।

রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ সদস্য, পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির সভাপতি (মন্ত্রী মর্যাদা), বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি এবং বরিশাল-১ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা,সর্বোপরি দক্ষিণাঞ্চলের রাজনৈতিক অভিভাবক আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ্’র করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

এখন তাঁর হার্টের চিকিৎসা শুরু হয়েছে।আগামীকাল তাঁর এনজিওগ্রাম করা হবে। গতকালের চেয়ে তাঁর অক্সিজেন গ্রহনের মাত্রাও স্বাভাবিক হয়েছে তাই অনেকটাই সুস্থতা অনুভব করছেন।

এর আগে মঙ্গলবার রাতে পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির এই প্রধান অসুস্থ হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন।

তার অবস্থা এতটাই গুরুতর ছিল যে তাকে হাসপাতালের আই,সিই,উ’তে স্থানান্তরিত করা হয়েছে। জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তালুকদার মো: ইউনুস এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে সংসদ ভবনের বাসভবনে অসুস্থ হয়ে পড়লে ৯টার দিকে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিউ) রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তাঁর সুস্থতা কামনায় পরিবার ও দলের পক্ষ থেকে সকলের দোয়া কামনা করা হয়েছে।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।