AmaderBarisal.com Logo

আবুল হাসানাত আবদুল্লাহ’র রোগমুক্তি কামনায় দোয়া-মোনাজাত


আমাদেরবরিশাল.কম

৩০ সেপ্টেম্বর ২০২০ বুধবার ১০:১১:৩৮ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধিঃ

বরিশালসহ দক্ষিনাঞ্চলের উন্নয়নের রূপকার,জাতি ধর্ম-বর্ণ নির্বিশেষে আওয়ামীলীগসহ দক্ষিন বাংলার সাধারন মানুষের ভরসাস্থল, পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক (মন্ত্রী পদমর্যাদার) আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির সুস্থতা কামনায় নগরীর বিভিন্ন মাদ্রাসা, মসজিদ, বিশ্ববিদ্যালয়, স্কুল-কলেজে দোয়া ও মিলাদ মাহফিল হয়েছে।

মঙ্গলবার রাতে অসুস্থ হবার খবর ছড়িয়ে পড়লে বিভিন্ন সংগঠন,ব্যক্তি ও প্রতিষ্ঠানের উদ্যোগে শুরু হয় তার জন্য দোয়া প্রার্থনা। এছাড়া ফেসবুক সহ নানা সামাজিক যোগাযোগ মাধ্যমেও এই নেতার জন্য দোয়া প্রার্থনা করা হয়।

এদিকে আজ(৩০ সেপ্টেঃ) আসরবাদ আবুল হাসানাত আব্দুল্লাহ্’র রোগমুক্তি কামনা করে দলীয় কার্যালয়ে দোয়া মাহফিলের আয়োজন করে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ। দোয়া-মোনাজাতে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মাদ হোসেন চৌধুরী, সৈয়দ আনিসুর রহমান, মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আফজালুল করীম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুনসুর আহমেদ,প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: মোয়াজ্জেম হোসেন চুন্নু, বিএম কলেজের সাবেক ভিপি আনোয়ার হোসাইন, বরিশাল জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কাইয়ুম খান কায়সার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: মাহতাব হোসেন সুরুজ, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক অ্যাড মো: মিলন ভূঁইয়া, এ্যাড. রফিকুল ইসলাম ঝন্টুসহ বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে,বাদ জোহর জেলা প্রশাসকের উদ্যোগে কালেক্টরেট জামে মসজিদে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।
বাদ জোহর সদর হাসপাতাল জামে মসজিদে বিএম কলেজের সাবেক ভিপি আনোয়ার হোসাইনের উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

আসর বাদ ১০ নং ওয়ার্ড কাউন্সিলর এ একে এম শহিদুল্লাহ কবির’র উদ্যোগে দোয়া মিলাদের আয়োজন করা হয়। এছাড়া ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগ এবং একই সময়ে দোয়া মিলাদ করে ১২ নং ওয়ার্ড আওয়ামীলীগ। এছাড়া বরিশাল জেলা আলফা-মাহেন্দ্রা, এলপি গ্যাস চলিত সিএনজি মালিক সমিতি, বরিশাল বিশ্ববিদ্যালয়, ২২নং ওয়ার্ড ও ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল,মহানগর শ্রমিক লীগ, বহুমুখী কাঁচাবাজার পাইকারী সমিতি রোগ মুক্তি কামনা করে দোয়া মিলাদের আয়োজ করে।

সাামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন বরিশাল অঞ্চলের সর্ব শ্রেনী, বয়স ও পেশার মাধ্যম ব্যবহারীরা। ফেসবুকে বৃহস্পতিবার বাদ জোহর দোয়া মিলাদের সময় নির্ধারন করেছে শেবাচিম হাসপাতালের ৪র্থ শ্রেনীর সরকারী কর্মচারী সমিতি। ওই পোস্টে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি প্রিয় নেতার জন্য দোয়াও করা হয়। এছাড়াও বিভিন্ন ব্যক্তি প্রতিষ্ঠান ও সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে দোয়া প্রার্থনা করা হয়েছে ও অব্যাহত রয়েছে।

উল্লেখ্য মঙ্গলবার রাত ৯ টার দিকে ঢাকায় অবস্থানকালে আকস্মিক অসুস্থ হয়ে পড়েন আবুল হাসানাত আবদুল্লাহ। পরে রাত সোয়া ৯ টার দিকে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা তার অবস্থা বিবেচনা করে আইসিউতে প্রেরন করে।বর্তমান সময়ে তাঁঁর শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতি হয়েছে বলে জানা গেছে।

আবুল হাসানাত আবদুল্লাহর পরিবারের সদস্য আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত চিকিৎসকদের বরাত দিয়ে বুধবার বিকেলে বলেন, ‘চিকিৎসকেরা জানিয়েছেন-তিনি স্ট্রোক করেছেন, হার্টের সমস্যা রয়েছে। পরীক্ষায় তার করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে। হাসপাতালের আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন তিনি। তার চিকিৎসার জন্য সার্বক্ষণিক মনিটরিং করছেন চিকিৎসকেরা। আগৈললঝাড়া ও বরিশালসহ দেশবাসীর কাছে তার আশু রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন তার পরিবারের সদস্যরা।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।