Current Bangladesh Time
মঙ্গলবার অক্টোবর ২৭, ২০২০ ৯:৪৪ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » খেলাধূলা » চতুর্থবারের মতো বাফুফে সভাপতি নির্বাচিত হলেন কাজী সালাউদ্দিন
৩ অক্টোবর ২০২০ শনিবার ৮:৩১:৩২ অপরাহ্ন
Print this E-mail this

চতুর্থবারের মতো বাফুফে সভাপতি নির্বাচিত হলেন কাজী সালাউদ্দিন


ক্রিড়া প্রতিবেদকঃ

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিন আগামী ৪ বছরের জন্য ফের বাফুফের সভাপতি নির্বাচিত হয়েছেন। এ নিয়ে টানা চতুর্থবারের মতো দেশের ফুটবলের সর্বোচ্চ কর্তা হিসেবে দায়িত্ব পালন করতে যাচ্ছেন তিনি।

এবারের বাফুফে নির্বাচনে ১৩৯ ভোটারের মধ্যে ১৩৫ জন তাদের ভোট প্রদান করেন। আর সভাপতি নির্বাচনে ১৩৫টি ভোটের মধ্যে সালাউদ্দিন পেয়েছেন ৯৪টি ভোট । তার প্রধান প্রতিদ্বন্ধী বাদল রায় পেয়েছেন ৪০টি ভোট। সভাপতি নির্বাচনে অন্যতম আলোচিত প্রতিদ্বন্ধী শফিকুল ইসলাম মানিক পেয়েছেন মাত্র ১টি ভোট।

অপরদিকে সিনিয়র সহ সভাপতির পদটিও ধরে রাখতে সমর্থ হয়েছেন সালাম মুর্শেদী। তিনি ১৩৫টি ভোটের মধ্যে ৯১টি ভোট পেয়েছেন। অপরদিকে তার প্রধান প্রতিদ্বন্ধী শেখ মোহাম্মদ আসলাম পেয়েছেন ৪৪টি ভোট।

শনিবার রাজধানীর পান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

এর আগে ২০০৮ সালে প্রথমবারের মতো বাফুফের সভাপতি নির্বাচিত হন কাজী সালাউদ্দিন। দ্বিতীয়বার ২০১২ সালে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন তিনি। পরবর্তীতে ২০১৬ সালের বাফুফে নির্বাচনে কামরুল আশরাফকে হারিয়ে টানা তৃতীয়বারের মতো বাফুফে সভাপতি হয়েছিলেন সালাউদ্দিন।

ভোট গ্রহণের আগে একই ভেন্যুতে বাফুফের এজিএম (বার্ষিক সাধারণ সভা) অনুষ্ঠিত হয়। আর্থিক বিষয়টি এজিএমে উত্থাপিত হয় এবং সর্বসম্মতভাবে গৃহীত হয়।এ জি এমে ১৩৯ কাউন্সিলরের মধ্যে সাইফ স্পোর্টিং ক্লাবের তরফদার রুহুল আমিন, পাবনার অঞ্জন চৌধুরী পিন্টু এবং ফরিদপুরের নাজমুল ইসলাম খন্দকার অনুপস্থিত ছিলেন।

বাফুফের কাউন্সিলররা একজন সভাপতি, একজন সিনিয়র সহ-সভাপতি, চারজন সহ-সভাপতি এবং ১৫ জন কার্যনিবাহী সদস্য নির্বাচনের জন্য তাদের ভোটাধিকার প্রয়োগ করে থাকেন।


শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশাল স্টেডিয়ামে নিয়মিত ক্রিকেট লীগ চালুর দাবিতে সাবেক ও বর্তমান খেলোয়ারদের মানববন্ধন
সুপার ওভারে হায়দ্রাবাদকে হারালো কলকাতা
বাঁচা-মরার লড়াইয়ে মুখোমুখি কলকাতা-হায়দরাবাদ; দেখেনিন দু’দলের সেরা একাদশ
ইউনিভার্স বসকে ছাড়া যেন আইপিএল ও জমে না।
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com