Current Bangladesh Time
বৃহস্পতিবার এপ্রিল ১৮, ২০২৪ ৬:২০ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বিনোদন » যাত্রা শুরু করলো ‘আইপিডিসি আমাদের গান’
৪ অক্টোবর ২০২০ রবিবার ৮:০৫:০১ অপরাহ্ন
Print this E-mail this

যাত্রা শুরু করলো ‘আইপিডিসি আমাদের গান’


বিনোোদন ডেস্কঃ

সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশের মাটি ও মানুষের গান নিয়ে ভিন্নধারার আয়োজন ‘আইপিডিসি আমাদের গান’-এর যাত্রা শুরু হয়েছে। সম্প্রতি এর উদ্বোধন করা হয়। আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের উদ্যোগে ‘আইপিডিসি আমাদের গান’-এর সংগীত আয়োজনে থাকছেন স্বনামধন্য সংগীতশিল্পী পার্থ বড়ুয়া এবং পরিকল্পনা ও সার্বিক তত্ত্বাবধানে থাকছে বিজ্ঞাপনী সংস্থা ক্রিয়েটো। 

‘আইপিডিসি আমাদের গান’-এর ফেসবুক পেজ-এ এই উদ্যোগের সম্পর্কে বিস্তারিত জানান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মমিনুল ইসলাম। তিনি স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর প্রাক্কালে আমাদের গর্বের সংস্কৃতি এবং বাংলাদেশের মাটি ও মানুষের গানকে সময়োপযোগী করে বিশ্ব দরবারে নিয়ে যাবার আগ্রহের কথা জানান।তিনি বলেন, “চিরাচরিত ব্যবসায়িক কার্যক্রমের পাশাপাশি আইপিডিসি সবসময়ই বৃহত্তর জনগোষ্ঠীর জন্য অর্থবহ সামাজিক ও সংস্কৃতিক উদ্যোগ গ্রহণ করেছে। এই দায়িত্ববোধ থেকে আয়োজিত ‘আইপিডিসি আমাদের গান’ সর্বস্তরের মানুষের ভালো লাগবে বলে আশা করছি।”

এই উদ্যোগের সঙ্গে থাকতে পেরে নিজের উচ্ছ্বসিত প্রতিক্রিয়া ব্যক্ত করেন স্বনামধন্য সংগীতশিল্পী পার্থ বড়ুয়া। তিনি আমাদের নিজস্ব সংগীতের গভীরতা এবং বৈচিত্র্যকে সঠিকভাবে তুলে ধরার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি সবাইকে ‘আইপিডিসি আমাদের গান’- এর সঙ্গে থাকতে অনুরোধ করেন।
 
বিজ্ঞাপনী সংস্থা ক্রিয়েটো’র কর্ণধার রাশিদ খান এই উদ্যোগের পেছনের দীর্ঘ পরিকল্পনা এবং প্রচেষ্টা সম্পর্কে বলেন। তিনি এই উদ্যোগটি বাংলাদেশের মাটি ও মানুষের গান নিয়ে একটি মাইলফলক হয়ে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। 

অনুষ্ঠানটি শেষে শিল্পী শিউলি সরকার এর কণ্ঠে শাহ আব্দুল করিম-এর ‘সখী তোরা প্রেম করিও না’ গানটি প্রকাশ করা হয়। গানটি প্রকাশের সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে শ্রোতাদের উচ্ছ্বসিত প্রতিক্রিয়া লক্ষ্য করা যায়।
   
প্রাথমিকভাবে দুই ধাপে আটটি গান ‘আইপিডিসি আমাদের গান’-এর ইউটিউব চ্যানেল প্রকাশ করা হবে বলে আয়োজকরা জানান। এই আয়োজনটি সম্পর্কে বিস্তারিত ‘আইপিডিসি আমাদের গান’-এর ফেসবুক পেজ থেকে জানা যাবে।  

ইউটিউব চ্যানেল  
ফেসবুক পেজ  
প্রথম গানের লিঙ্ক 
সূচনা অনুষ্ঠান লিঙ্ক  


শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
সালমান খানের বাড়ির সামনে গুলি, নিরাপত্তা জোরদার
ঈদের দিন শাহরুখের বাড়ির সামনে ভক্তের ঢল
জীবনান্দ দাশের দুষ্প্রাপ্য পাঁচটি গান পরিবেশন
অস্কারে মনোনয়ন পেয়েছেন, কে এই বাংলাদেশি বংশোদ্ভূত নির্মাতা নাজরিন
স্ট্রোক করে আইসিইউতে নির্মাতা ফারুকী, দোয়া চেয়ে তিশার পোস্ট
‘কবরের ওপরে চুমু খায়, হাত বোলায়, ফুঁ দেয়’
আট দিনে ৩৭৬ কোটি রুপি আয় করল টাইগার-৩
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com