AmaderBarisal.com Logo

ঝালকাঠিতে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন, ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেরে দেয়ার হুমকী


আমাদেরবরিশাল.কম

৮ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার ৯:৫৬:১৪ অপরাহ্ন

মোঃআঃ রহিম রেজা,ঝালকাঠি প্রতিনিধি :

ঝালকাঠিতে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে (১৮) একধিকবার ধর্ষন করে আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেরে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে ঝালকাঠি প্রেস ক্লাবের এসে ওই কিশোরি এ অভিযোগ করেন।

অভিযোগে জানাগেছে, বরিশালের উজিরপুর উপজেলার দেহুরগাতি গ্রামের আনোয়ার সরদারের ছেলে নাঈম সরদার (২২) এর সাথে ঝালকাঠি সদর উপজেলার গাভা রামচন্দ্রপুর ইউনিয়নের বালিঘোনা গ্রামের দিন মজুর মো. মোশারফ হোসেনের কিশোরী মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

পরে একাধিকবার বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন করে নাঈম সরদার। কৌশলে ধর্ষনের ভিডিও ও ছবি মোবাইলে ধারন করে নাঈম। ওই কিশোরির পরিবারের পক্ষ থেকে বিয়ের প্রস্তাব দিলে নাঈম বিয়ে করতে অস্বীকার করে। এর পরে ওই কিশোরির পরিবার তাকে অন্যত্র বিয়ে দেয়ার জন্য সমন্দ দেখালে নাঈম আপত্তিকর ছবি নিয়ে ছেলের
পরিবারের কাছে গিয়ে বিয়ে ভোঙ্গে দেয়।

কিছু দিন ধরে ওই কিশোরির কাছে মুঠোফোনের মাধ্যমে ১৮ হাজার ৫০০ টাকা চাঁদা দাবি করে নাঈম। দাবিকৃত চাঁদার টাকা না পেলে আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ
মাধ্যমে ছেরে দেয়াসহ বিভিন্ন ধরনের হুমকী দেয়া হচ্ছে। ইতমধ্যে আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেরে দেয়া হয়েছে। বর্তমানে কিশোরির পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছে।

এব্যাপারে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।
অভিযুক্ত নাঈম সরদার শারীরিক সম্পর্কের কথা স্বীকার করে বলেন,‘ আমি তাকে কখনোই বিয়ের প্রতিশ্রতি দেয়নি। তাকে বিয়ে করা আমার পক্ষে সম্ভব না।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।