AmaderBarisal.com Logo

বিষখালী নদীর মাছ ধরার ট্রলার থেকে বিপুল সংখ্যক অস্ত্র উদ্ধার


আমাদেরবরিশাল.কম

১৩ অক্টোবর ২০২০ মঙ্গলবার ৮:১৭:৪৪ অপরাহ্ন

বরগুনা জেলা প্রতিনিধিঃ

বরগুনার পাথরঘাটা কোস্টগার্ড বিষখালী নদীর মোহনা থেকে মাছ ধরার ট্রলার জব্দ করে বিপুল সংখ্যক অস্ত্র উদ্ধার করেছে।

জানা যায়, পাথরঘাটা সংলগ্ন বিষখালী-বলেশ্বর নদীর মোহনা থেকে কোস্টগার্ড অভিযান চালিয়ে ২১টি অস্ত্র ও ১০টি ছুরি উদ্ধার করেছে।

মঙ্গলবার (১৩ আগষ্ট) গভীর রাতে একটি ইঞ্জিনচালিত ট্রলারে অভিযান চালিয়ে মাছের ককশিট থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়। তবে এসময় কাউকে আটক করতে পারেনি কোস্টগার্ড।

এবিষয়ে পাথরঘাটা স্টেশন কমান্ডার লে. মেহেদি হাসান জানান, সুন্দরবনসহ পাথরঘাটা উপকূলীয় এলাকায় একটি চক্র ডাকাতির উদ্দেশ্যে বিপুল পরিমাণ অস্ত্র নিয়ে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বলেশ্বর ও বিষখালী নদীর মোহনায় আমরা অবস্থান নেই।

পরে সন্দেহভাজন একটি ট্রলারকে ধাওয়া দিলে লালদিয়ার চর নামক স্থানে ট্রলার ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে ওই ট্রলারে মাছের ককসিটের ভিতর বরফ থেকে ৭টি দেশীয় পিস্তল ১৪টি একনলা বন্দুক (পাইপগান) ও ১০টি ছুরি উদ্ধার করা হয়।

কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে ট্রলারে থাকা লোকজন পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। ধারণা করা হচ্ছে একটি ডাকাত দল ডাকাতি করার উদ্দেশ্যে সঙ্গবদ্ধ হচ্ছিল।

জব্দ করা ট্রলার ও অস্ত্র পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলেও তিনি জানান।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।