Current Bangladesh Time
মঙ্গলবার অক্টোবর ২৭, ২০২০ ৯:৫৭ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » পটুয়াখালী, বাউফল » বাউফলে সেতু দেবে যাওয়ায় জনসাধারনের দুর্ভোগ
১৫ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার ৫:৩৬:০১ অপরাহ্ন
Print this E-mail this

বাউফলে সেতু দেবে যাওয়ায় জনসাধারনের দুর্ভোগ


কৃষ্ণ কর্মকার,বাউফল প্রতিনিধিঃ

পটুয়াখালীর বাউফল উপজেলার নাজিরপুর ইউনিয়নের উত্তর সুলতানাবাদ গ্রামের শশীতলার খালের উপর নির্মিত সেতুটি দেবে যাওয়ায় জনসাধারনের চলাচলে দুর্ভোগ বেড়েছে। পথচারীরা প্রাণের ঝুঁকি নিয়ে দৈনিক পাড়াপাড় হচ্ছেন এই সেতুটি দিয়ে।

সুত্রে জানা গেছে, প্রায় ১৫ বছর আগে উপজেলা প্রকৌশলী অফিসের তত্বাবধানে নাজিরপুর ইউনিয়নের সুলতানাবাদ গ্রামের শশীতলা খালে উপর আরশেদ মেম্বার বাড়ির পূর্বপাশে নির্মাণ করা হয় এই সেতুটি। গত ৬ আগষ্ট সোমবার সকালে একটি সিএনজি গাড়ি যাত্রী নিয়ে সেতুটি দিয়ে পাড়াপাড় হওয়ার সময় সেতুটির দক্ষিন পাশের এ্যাপ্রোচ সড়কসহ দেবে যায়।

সরজমিনে দেখা গেছে, সেতুটির সঙ্গে সড়কের সংযোগের নীচের অংশে খালে পাড়ের মাটি ভেঙে পড়ে যাওয়ায় সেতুটির দক্ষিন পাশের অংশ দেবে গেছে। জনগুরুত্বপূর্ণ এই সেতুটি দিয়ে প্রতিদিন শতশত যানবাহন চলাচল করে। বর্তমানে ভারী যানবাহন চলাচল করতে না পরলে মোটরসাইকেল, রিক্সা, ভ্যান, টমটম গাড়ি অনেক ঝুঁিক নিয়ে পাড়াপাড় হয়। স্থানীয় বাসিন্দা এম এ বাশার বলেন, বাউফল-কালিশুরী-ডিসিরোড নির্মাণ কাজ
চলায় বাইপাশ হিসেবে এ সড়কটি খুবই গুরুত্বপূর্ণ। এ সড়কটি দিয়ে কৃষক তার উৎপাদিত ফসল উপজেলার বৃহত্তর কৃষিবাজার কালাইয়া হাটে নিয়ে যায়। তারা এ সেতুটি দ্রæত সময়ের মধ্যে নির্মাণের দাবী জানান।
এব্যাপারে নাজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান ইব্রাহিম ফারুক বলেন, অবিরাম বৃষ্টির কারনে সেতুটির নীচের মাটি সরে যাওয়ার কারনে দেবে গেছে। পূর্ণ নির্মাণের জন্য আগামী উপজেলা পরিষদ সভায় আবেদন করবো।
এবিষয় উপজেলা প্রকৌশল অফিসের সহকারী প্রকৌশলী মো. আব্বাস হোসেন বলেন, সরজমিনে পরিদর্শন শেষে সেতুটির বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
হাজী সেলিমপুত্রের জেল
আমরা সত্যিকারের জনগণের পুলিশ হতে চাই- ১৪ বছর পূর্তিতে বিএমপি কমিশনার
শেখ হাসিনার উন্নয়নে, দ্বীপেও পাকা সড়ক নির্মাণ -এমপি জ্যাকব
মানুষ ভীতি-আক্রান্ত হয়ে শাসনের অধীন হলে ফল ভাল হয় না
নীতিহীন হলুদ সাংবাদিকতা যেন না হয়: প্রধানমন্ত্রী
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com