AmaderBarisal.com Logo

মা ইলিশ রাক্ষায় গভীর রাতে ঝালকাঠির এস,পি’র অভিযান


আমাদেরবরিশাল.কম

১৫ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার ৮:১৭:৪৭ অপরাহ্ন

ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

মা ইলিশ রাক্ষায় নিষেধাজ্ঞার দ্বিতীয় দিনে গভীর রাতে ঝালকাঠির সুগন্ধা ও বিষখালী নদীতে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন নেতেৃত্বে অভিযান চালায় জেলা পুলিশ।

বুধবার দিবাগত রাত ১২ পরে ঝালকাঠির সুগন্ধ ও বিষখালী নদীতে পুলিশ সুপারের নেতৃত্বে অভিযানে নামে জেলা পুলিশর একটি দল।ভোর রাত পর্যন্ত চলা এ অভিযানে কোনো জেলেকে নদীতে জাল ফেলতে দেখা যায়নি।

মা ইলিশ রক্ষা অভিযানে অতিরিক্ত পুলিশ সুপার মোঃহাবীবুল্লাহ, ডিবির অফিসার ইনচার্জ ইকবাল বাহার খান, নলছিটি থানার অফিসার ইনচার্জ আব্দুল হালিম তালুকদার সহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অভিযান শেষে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, প্রজনন মৌসুমের নিষিদ্ধ কালীন সময়ে জেলেরা যেন নদীতে নেমে ইলিশ শিকার করতে না পারে সে ব্যাপারে জেলা পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, মা ইলিশ রক্ষায় গত ১৪ অক্টোবর থেকে আগামী ৪ নভেম্বর পর্যন্ত ইলিশ মাছ আহরণ, সংরক্ষণ, পরিবহন ও ক্রয়-বিক্রয় নিষিদ্ধ ঘোষণা করেছে সরকার। 



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।