Current Bangladesh Time
মঙ্গলবার অক্টোবর ২৭, ২০২০ ৯:১৫ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বরগুনা, বরগুনা সদর » বরগুনায় নারী ও শিশুর প্রতি নির্যাতন প্রতিরোধে মিডিয়া মোবিলাইজেশন
১৬ অক্টোবর ২০২০ শুক্রবার ৮:২৮:৫৬ অপরাহ্ন
Print this E-mail this

বরগুনায় নারী ও শিশুর প্রতি নির্যাতন প্রতিরোধে মিডিয়া মোবিলাইজেশন


বিশেষ প্রতিনিধিঃ

বরগুনায় নারী ও শিশুর প্রতি জেন্ডার ভিত্তিক নির্যাতন প্রতিরোধে এক মিডিয়া মোবিলাইজেশন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ অক্টোবর) বিকাল ৩ টায় ব্র্যাক’এর সহযোগিতায় এবং প্রতীকি যুব সংসদের আয়োজনে বরগুনা প্রেস ক্লাবের হল রুমে নারী ও শিশুর প্রতি জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ব্র্যাক জেন্ডার জাস্টিস অ্যান্ড ডাইভারসিটি কর্মসূচির-জেন্ডার ভিত্তিক ন্যায় বিচারের প্রচার:পুরুষ এবং ছেলেদের সংযুক্তিকরণ নেটওয়ার্ক কে শক্তিশালী করার মাধ্যমে বাংলাদেশের নারী ও শিশুদের প্রতি সহিংসতা হ্রাস করণ প্রকল্পের উদ্যোগে বরগুনা জেলায় কর্মরত বিভিন্ন মিডিয়া তথা প্রিন্ট ও, ইলেক্ট্রেনিক্স মিডিয়ার ব্যক্তিবর্গদের নিয়ে এক মিডিয়া মোবিলাইজেশন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বরগুনা জেলার ব্র্যাক সমন্বয়ক মো: মারুফ পারভেজের সভাপত্বিতে শুভেচ্ছা বক্তব্য এবং প্রকল্প উপস্থাপন ও ভিডিও চিত্র প্রদর্শন করেন প্রতীকি যুব সংসদ’এর চেয়ারপার্সন মো: আমিনুল ইসলাম (ফিরোজ মোস্তফা)। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বরগুনা প্রেস ক্লাব সভাপতি (ভারপ্রাপ্ত) মোহনা টেলিভিশন জেলা প্রতিনিধি ও আলোকিত জাফর হোসেন হাওলাদার ও সাধারন সম্পাদক দৈনিক সমকাল ও চ্যানেল টোয়েন্টিফোর জেলা প্রতিনিধি আবু জাফর সালেহ।

এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবাদের চিত্তরঞ্জন শীল,চ্যনেল আই ও বাংলাদেশ প্রতিদিনের মো: হাসানুর রহমার ঝন্টু, আরটিভি ও লোকবেতার পরিচালক মনির হোসেন কামাল, স্থানীয় দৈনিক সৈকত সংবাদ নির্বাহী সম্পাদক জাকির হোসেন মিরাজ, জনকণ্ঠ ও এটিএন’এর এ্যাডভোকেট মোস্তফা কাদের, ভোরের পাতা’র স্বপন দাস, বাংলাদেশের খবর’এর মো: হাফিজুর রহমান, কালেরকন্ঠ ও এনটিভির সোহেল হাফিজ, দৈনিক দেশ’এর এম হারুন-অর রশিদ রিংকু,আজকালের খবর’এর রেজাউল ইসলাম টিটু।

এছাড়াও একুশ টেলিভিশনের জয়দেব রায়, দেশ টিভির রিয়াজ আহম্মেদ মুসা,নিউজ টুয়ান্টিফোর’এর সুমন সিকদার, ডিবিসি টিভির মালেক মিঠু, দীপ্ত টিভির শাহ আলী, অনলাইন জাগো নিউজ-২৪ প্রতিনিধি সাইদুল ইসলাম মিরাজ,বাংলা ভিশনের শহিদুল ইসলাম সপ্ন প্রমুখ।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
হাজী সেলিমপুত্রের জেল
আমরা সত্যিকারের জনগণের পুলিশ হতে চাই- ১৪ বছর পূর্তিতে বিএমপি কমিশনার
শেখ হাসিনার উন্নয়নে, দ্বীপেও পাকা সড়ক নির্মাণ -এমপি জ্যাকব
মানুষ ভীতি-আক্রান্ত হয়ে শাসনের অধীন হলে ফল ভাল হয় না
নীতিহীন হলুদ সাংবাদিকতা যেন না হয়: প্রধানমন্ত্রী
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com