AmaderBarisal.com Logo

কাউখালীতে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ


আমাদেরবরিশাল.কম

১৭ অক্টোবর ২০২০ শনিবার ১০:১৪:২২ অপরাহ্ন

রবিউল হাসান রবিন,কাউখালী(পিরোজপুর)সংবাদদাতাঃ

“নিরাপদ নারী, নিরাপদ দেশ, সুখী সমৃদ্ধ বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের কাউখালীর পাঁচটি ইউনিয়নে একযোগে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।শনিবার (১৭ অক্টোবর)সকালে কাউখালীর শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ সমাবেশের আয়োজন করা হয়।

অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.নজরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম আব্দুস শহীদ.সাধারন সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন,সহ-সভাপতি সুনীল কুন্ডু.শিয়ালকাঠীর ইউপি চেয়ারম্যান সিকদার মো.দেলোয়ার হোসেন,মহিলা পরিষদেও সাধারন সম্পাদক শাহিদা হক প্রমূখ।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষে পেশাদারিত্বের সঙ্গে দ্বায়িত্ব পালন করছে বাংলাদেশ পুলিশ।
সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার নারীদের পাশাপাশি জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণী- পেশার মানুষও উপস্থিত ছিলেন।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।