AmaderBarisal.com Logo

১৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফোরামের ‘নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী’ সমাবেশ অনুষ্টিত


আমাদেরবরিশাল.কম

১৮ অক্টোবর ২০২০ রবিবার ৮:৩৯:০০ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধিঃ

বরিশাল সিটি কর্পোরেশনের ১৫নং ওয়ার্ড (বিট নং ২২) বরিশাল কোতোয়ালী মডেল থানা পুলিশের নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী কমিউনিটি পুলিশিংফোরামের সমাবেশ অনুষ্টিত হয়েছে।

নারী ধর্ষণ ও শিশু নির্যাতন প্রতিরোধে গণ সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে একই সময়ে বাংলাদেশের ৬৯১২ টি বিট পুলিশিং কার্যালয়ে পুলিশের আইজিপির নির্দেশে ১৭ অক্টোবর (শনিবার) সকাল ১০ টায় সারা দেশের ন্যায় বরিশাল সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ডে  সকল শ্রেনী পেশার মানুষের সমন্বয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

হার্ট ফাউন্ডেশন মিলানাতয়নে অনুষ্ঠিত সভায় ১৫ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফোরামের এর অন্যতম উপদেষ্টা ও জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক  মোঃ মোয়াজ্জেম হোসেন চুন্নু’র সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত উপ -পুলিশ কমিশনার বিএমপি-দক্ষিন জনাব মোঃ জাকারিয়া রহমান। সূচনা বক্তব্য রাখেন, ২০ নং বিটের দ্বায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই টিপু সুলতান।

আরো বক্তব্য রাখেন, নারীর ক্ষমতায়ন আন্দোলনের নেত্রী ও আভাস প্রধান রহিমা সুলতানা কাজল ,১৫ নং ওয়ার্ড আ’লীগের  সভাপতি  ও ১৫ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফোরামের সাঃ সম্পাদক শেখ রিয়াজ উদ্দিন কবীর,ওয়ার্ড আ’লীগের নেতা জাকির হোসেন লিটু, সমাজসেবক কাজী লিটন,মাহাবুবুর রহমান আক্কাস,নিপু অধিকারী প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ করতে পরিবার থেকে সচেতনতাবোধ সৃষ্টি করতে হবে। । পুলিশের পাশাপাশি এর বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। উন্মুক্ত মতবিনিময় সভায় সমাজের সকল প্রকার অপরাধ প্রতিরোধে বক্তা ও স্রোতা দৃঢ় অবস্থান নেওয়ার ঘোষনা ব্যক্ত করেন।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।