Current Bangladesh Time
শুক্রবার নভেম্বর ২৭, ২০২০ ১২:০১ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » খেলাধূলা » বরিশাল স্টেডিয়ামে নিয়মিত ক্রিকেট লীগ চালুর দাবিতে সাবেক ও বর্তমান খেলোয়ারদের মানববন্ধন
১৯ অক্টোবর ২০২০ সোমবার ২:৫৯:৫৫ অপরাহ্ন
Print this E-mail this

বরিশাল স্টেডিয়ামে নিয়মিত ক্রিকেট লীগ চালুর দাবিতে সাবেক ও বর্তমান খেলোয়ারদের মানববন্ধন


ক্রীড়া প্রতিবেদকঃ

২০১৩ সাল থেকে বরিশাল স্টেডিয়ামে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের খেলা হয় না। প্রথম বিভাগ ও প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের খেলা হয়েছে ২০১৮ সালে।

নিয়মিত খেলাধুলা না থাকায় ১৯৬৩ সালে কীর্তনখোলা নদীর তীরে ২৯ একর জায়গায় নির্মিত ২৫ হাজার দর্শক ধারণ ক্ষমতা সম্পন্ন বরিশাল জেলা স্টেডিয়ামে বিরাজ করছে সুনশান নিরবতা। এ কারণে বরিশাল থেকে তৈরি হচ্ছে না মানসম্পন্ন খেলোয়াড়। এ কারণে তাদের জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে খেলার স্বপ্ন ফিকে হয়ে যাচ্ছে। 

এ অবস্থায় বরিশালে প্রথম ও দ্বিতীয় বিভাগ এবং প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ চালুর দাবিতে মানববন্ধন করেছেন সাবেক ও বর্তমান ক্রিকেটার এবং সংগঠকরা। বরিশাল জেলার সর্বস্তরের ক্রিকেটারের ব্যানারে সোমবার সকাল ১১টায় নগরীর প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

জেলা ক্রিকেট দলের ম্যানেজার আমিনুল হক মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন বেসিক ক্রিকেট একাডেমির প্রধান কোচ এজাজ-আল মাহমুদ সুজন, ক্রিকেটার মাঞ্জারুল ইসলাম ও মঈন খানসহ অন্যান্যরা। 

মানববন্ধনকারী ক্রিকেটাররা বলেন, দীর্ঘদিন ধরে বরিশালে প্রথম ও দ্বিতীয় বিভাগ এবং প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ হচ্ছে না। এ কারণে থেকে বঞ্চিত হচ্ছেন খেলোয়াড়রা। খেলা না থাকায় দক্ষতা উন্নয়ন করতে পারছেন না তারা। বরিশাল থেকে তৈরি হচ্ছেনা জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়াড়রা। ফলে তাদের জাতীয় দলের খেলার স্বপ্ন স্বপ্নই থেকে যাচ্ছে। এ অবস্থায় দেয়ালে পিঠ ঠেকে যাওয়ায় তারা রাস্তায় নামতে বাধ্য হয়েছেন। তাদের দাবির সাথে একাত্মতা পোষন করেছেন সাবেক খেলোয়াড় ও সংগঠকরা। 

বরিশালে ছোট-বড় ৬ টি ক্রিকেট ক্লাব রয়েছে। এসব ক্লাবে মোট খেলোয়াড় সংখ্যা প্রায় এক হাজার।এদিকে বরিশালে শীঘ্র প্রথম ও দ্বিতীয় বিভাগ ক্রিকেট এবং প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ আয়োজনে যথাযথ পদক্ষেপ নেয়ার কথা বলেছেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এবং জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। 


শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই
‘অনভিজ্ঞ’ ফরচুন বরিশালকে নিয়েই ভিন্ন পরিকল্পনায় তামিম
বরিশালে ‘ফরচুন বরিশাল’ সমর্থকদের মোটর শোভাযাত্রা
চ্যাম্পিয়ন হতেই মাঠে নামবে বরিশাল: আমিনুল
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com