AmaderBarisal.com Logo

বরিশালের কাজিরহাট থানার আলোচিত ধর্ষণ মামালার আসামী ঢাকা থেকে গ্রেফতার


আমাদেরবরিশাল.কম

১৯ অক্টোবর ২০২০ সোমবার ১০:০০:১৯ অপরাহ্ন

সাইফুল ইসলাম,হিজলা (বরিশাল) প্রতিনিধিঃ

বরিশালের কাজিরহাট থানার আন্ধারমানিক গ্রামের হতদরিদ্র পরিবারের ১৮ বছররে এক তরুণীকে ধর্ষণের ঘটনায় মেহেন্দিগঞ্জ উপজেলার কাজিরহাট থানায় দায়ের করা মামলায় এক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাপডি অ্যাকশন ব্যাটালয়িন (র‌্যাব)।

সোমবার (১৯ অক্টোবর) বিকেলে র‌্যাব-৮ থেকে পাঠানো এক প্রসে বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়,গত ১১ অক্টোবর দিনগত রাতে মেহেন্দিগঞ্জ উপজেলার কাজিরহাট থানাধীন আন্দারমানিক গ্রামের ওই তরুণীকে বরিশালের হিজলা থানাধীন বাউশিয়া এলাকার মোঃহাচেন আলীর ছেলে রাজিব ফকির মোবাইলে ফোন কল করে বাড়ির বাহিরে
আসতে বলেন। ভিকটিম বাড়ির বাহিরে এলে তাকে বাড়ির পাশে একটি খড়ের স্তূপ সংলগ্ন নির্জন স্থানে নিয়ে জোরর্পূবক ধর্ষণ করা হয়। পরে ওই তরুণীর চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

পরর্বতীতে ভিকটিমের পরিবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে বরিশাল জেলার কাজিরহাট থানায় একটি মামলা দায়ের করেন। মামলার দুই নম্বর আসামি রাজিব। পরে মামলার ছায়া তদন্তে নামে র‌্যাব সদস্যরা।

এর ধারাবাহিকতায় বরিশাল সিপিএসসির একটি দল সোমবার (১৯ অক্টোবর) ঢাকা জেলার কেরানীগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে রাজিবকে গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজিব এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।