AmaderBarisal.com Logo

বাউফলে মা ইলিশ রক্ষায় নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরার অপরাধে ৮ জেলের কারাদন্ড


আমাদেরবরিশাল.কম

২০ অক্টোবর ২০২০ মঙ্গলবার ১০:৪২:২৬ অপরাহ্ন

কৃষ্ণ কর্মকার,বাউফল প্রতিনিধি:

হেরোইন বহনে কারাদন্ড

পটুয়াখালীর বাউফল উপজেলার তেঁতুলিয়া নদীতে নিষেধাজ্ঞা উপেক্ষা করে ইলিশ
শিকারের অপরাধে আট জেলেকে আটক করেছে প্রশাসন।

সোমবার দিবাগত রাতে তেঁতুলিয়া নদীর চরমিয়াজান পয়েন্ট এলাকা থেকে জেলেদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দুই হাজার মিটার জাল জব্দ করা হয়।

আটককৃত জেলেরা হলেন, বোরহান উদ্দিন উপজেলার গঙ্গাপুর এলাকার শাকিল দেওয়ান (১৯), বাবলু সরদার (২০), রফিক দেওয়ান (২০) এবং বাউফল উপজেলার চন্দ্রদ্বীপ ইউনিয়নের চরমিয়াজান এলাকার সোহাগ হাওলাদার (২০), রাব্বি মৃধা (২০), জহিরুল ব্যাপারী (১৯),জালাল সরদার (৩০) ও গোলাম মওলা (৪০)।

এদেরকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তিন মাস করে বিনাশ্রম কারাদন্ড দিয়ে জব্দকৃত জাল পুড়িয়ে ফেলা হয়। ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মো. আনিচুর রহমান বালী। অভিযানে উপস্থিত ছিলেন, উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা অহেদুজ্জামান, নৌ পুলিশ ফাড়ির এ এস আই মহিউদ্দিন আহম্মেদ প্রমুখ।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।