AmaderBarisal.com Logo

করোনার মধ্যেও বাংলাদেশের উন্নয়ন বাধাগ্রস্ত হয় নি: তোফায়েল আহামেদ


আমাদেরবরিশাল.কম

২১ অক্টোবর ২০২০ বুধবার ৯:৩৮:১২ অপরাহ্ন

অচিন্ত্য মজুমদার, ভোলা।।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা কররোনার মধ্যে ইমাম মোয়াজ্জেম থেকে শুরু করে এমন কোন সেক্টর নেই যেখানে সহযোগীতা করেন নি। যার কারণে এই করোনার মধ্যেও বাংলাদেশের উন্নয়ন বাধাগ্রস্ত হয় নি। যার ফলে সকল ক্ষেত্রে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

তিনি আজ বুধবার দুপুরে ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে টেলিকনফারেন্সের মাধ্যমে প্রধার অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
 যারা মাদক ও অসামাজিক কাজের সাথে জড়িত তাদের দলীয় কোন পদে না আনতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান আওয়ামী লীগের বর্ষীয়ান এই নেতা।

পূর্ব ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মিয়া মো: সিরাজের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন। এতে বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সম্পাদক আবদুল মমিন টুলু। প্রধান বক্তা ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার। এছাড়া বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।