AmaderBarisal.com Logo

ঢাকা-১৮ উপনির্বাচন: বিএনপির দু’পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া


আমাদেরবরিশাল.কম

২৩ অক্টোবর ২০২০ শুক্রবার ৯:১০:২৯ অপরাহ্ন

অনলাইন ডেস্কঃ

ঢাকা-১৮ আসনে বিএনপি মনোনীত প্রার্থী এসএম জাহাঙ্গীর হোসেনের গণসংযোগ মিছিলে পেছন থেকে ধাওয়া দিয়েছে আরেক পক্ষ। ধাওয়া-পাল্টা ধাওয়ায় উভয়পক্ষের অন্তত ১৫ নেতাকর্মী আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, উত্তরা-৭ নম্বর সেক্টরের কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ আদায়ের পর গণসংযোগ শুরু করেন ধানের শীষের প্রার্থী জাহাঙ্গীর হোসেন। এসময় তার সঙ্গে নেতাকর্মী ছিলেন। গণসংযোগ শুরুর আগে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন জাহাঙ্গীর। পরে তারা মিছিল নিয়ে রবীন্দ্র স্বরণি হয়ে সামনের দিকে অগ্রসর হলে পেছন থেকে বিএনপির আরেক পক্ষ লাঠিসোঁটা ও কালো পতাকা নিয়ে ধাওয়া দেয়। জাহাঙ্গীরের সমর্থক নেতাকর্মীরাও পাল্টা ধাওয়া দেন। তবে এই ধাওয়া-পাল্টা ধাওয়া কিছু সময়ের মধ্যেই শেষ হয়ে যায়।এ ব্যাপারে জানতে চাইলে মতিউর রহমান গণমাধ্যমকে বলেন, সন্ত্রাসী ও ঘর জামাই জাহাঙ্গীরের বহিষ্কার দাবি করে আমরা প্রার্থীর মিছিলের শেষভাগে কালো পতাকা প্রদর্শন করে এগিয়ে যাওয়ার এক পর্যায়ে দুই পক্ষের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।