AmaderBarisal.com Logo

র‌্যাবের হাতে দুই সমকামি তরুনী গ্রেপ্তার


আমাদেরবরিশাল.কম

২৮ অক্টোবর ২০২০ বুধবার ৭:০০:৪৬ অপরাহ্ন

কৃষ্ণ কর্মকার,বাউফল প্রতিনিধিঃ

পটুয়াখালী র‌্যাব ৮ এর একটি দল মঙ্গলবার ভোররাতে অভিযান চালিয়ে পটুয়াখালী লঞ্চঘাট এলাকা দুই সমকামি তরুনীকে (একজনের বয়স ১৬ এবং অপরজনের বয়স ১৭) গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতদের মধ্যে একজনের বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলার সূর্যমনি
ইউনিয়নের মিঠাপুকুরিয়া গ্রামে এবং অপরজনের বাড়ি গলাচিপা উপজেলার গজারিয়া
গ্রামে। গতকাল বুধবার দুপুরে গ্রেপ্তারকৃত একজনকে আদালতের মাধ্যমে পটুয়াখালী জেল হাজতে পাঠানো হয়েছে। অপরজনকে বাউফল থানায় হস্তান্তর করা হয়েছে।

এবিষয় গ্রেপ্তারকৃত বাউফলের সমকামির পিতা বাদি হয়ে বাউফল থানায় একটি মামলা দায়ের করেছেন।
পটুয়াখালী র‌্যাব-৮ এর ভারপ্রপ্ত কোম্পানী কমান্ডার (সহকারী পরিচালক) মো. রবিউল ইসলাম এর সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ফেসবুকের মাধ্যমে ওই দুই সমকামির পরিচয় হয়। এরপর থেকে বিগত ১০ মাস ধরে তারা দেশের বিভিন্ন স্থানে ঘোরাফেরা করে সমকামিতা করে বেড়াচ্ছিল। এবিষয়ে বাউফলের সমকামিতার পিতা তার মেয়ে অপ্রাপ্তবয়স্ক এবং গলাচিপার সমকামি তরুনী তাকে ফুসলিয়ে বাড়ি থেকে সকলের অজান্তে বের করে নিয়ে যান বলে বাউফল থানায় একটি সাধারন ডায়েরীও করেছিলেন।
অভিযোগের ভিত্তিতে অনুসন্ধান করে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বুধবার দুপুর গ্রেপ্তারকৃতদের বাউফল থানায় হস্তান্তর করা হয়েছে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, এবিষয়ে বাউফলের
সমকামিতার পিতা বাদি হয়ে বাউফল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।