AmaderBarisal.com Logo

বরিশাল রেঞ্জ আন্তঃজেলা ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন


আমাদেরবরিশাল.কম

২৯ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার ১:৩৯:২২ অপরাহ্ন

ক্রীড়া প্রতিবেদকঃ

বরিশাল জেলা পুলিশ সুপার মোঃসাইফুল ইসলাম বিপিএম (বার) বলেছেন, মানুষের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা অত্যন্ত গুরুত্বপূর্ণ। খেলাধুলা একদিকে মানুষের শক্তি ও সাহস যোগায়, অপরদিকে প্রেরনার উৎস্য। নিয়মিত ও পরিমিত খেলাধুলা মানুষকে সু-স্বাস্থ্যের অধিকারী করে তোলে।

বৃহস্পতিবার সকাল ১১টায় বরিশাল পুলিশ লাইনে বরিশাল রেঞ্জ আন্তঃজেলা ক্রিকেট প্রতিযোগীতা-২০২০ এর উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

উদ্বোধনী অনুষ্ঠানে বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃনাইমুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মো. শাহজাহান হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার, সহকারী পুলিশ সুপার (উজিরপুর সার্কেল) আবু জাফর মো. রহমাতুল্লাহ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। ৩ দিনব্যাপী এই প্রতিযোগীতায় বরিশাল রেঞ্জের ৬ জেলা পুলিশের ৬টি দল এবং রেঞ্জ রিজার্ভ ফোসের (আরআরএফ) ১টি সহ মোট ৭টি দল অংশগ্রহন করছে। আগামী ১ নভেম্বর এই প্রতিযোগীতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. নাইমুল হক।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।