AmaderBarisal.com Logo

মহানবী (সা.) এর অবমাননার প্রতিবাদে গলাচিপায় বিক্ষোভ


আমাদেরবরিশাল.কম

৮ নভেম্বর ২০২০ রবিবার ৩:৩৭:৪৩ অপরাহ্ন

গলাচিপা উপজেলা প্রতিনিধিঃ

ফ্রান্সে মহানবী (সা.) এর অবমাননার প্রতিবাদে পটুয়াখালীর গলাচিপায় বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১১টায় ইসলামী আন্দলোন বাংলাদেশ (চরমোনাই) গলাচিপা উপজেলা শাখার ব্যানারে পৌরসভার কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জ্যৈনপুরী খানকাহ সংলগ্ন ঈদগাহ মাঠে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল ও সমাবেশে দশ হাজারের বেশি ধর্মপ্রাণ মুসলমান অংশগ্রহণ করেন।  

এ সময় সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা শাখার সভাপতি মুফতি মো. হাবিবুর রহমান, সহসভাপতি মো. সেলিম খান, সাধারণ সম্পাদক আর আই এম অহিদুজ্জামান, কোরআন শিক্ষা বোর্ডের সভাপতি মো. হেমায়েত উল্লাহ জিহাদী, গলাচিপা উপজেলা শাখার সভাপতি মো. মুজাফ্ফর হোসেন মৃধা ও গলাচিপা উপজেলা শাখার মুজাহিদ কমিটির ছদর (দলনেতা) মাওলানা রফিকুল ইসলাম। 



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।