AmaderBarisal.com Logo

রাজাপুরের শুক্তাগড় ইউপিতে নৌকার মনোনয়ন প্রত্যাশী বিউটি সিকদার


আমাদেরবরিশাল.কম

১০ নভেম্বর ২০২০ মঙ্গলবার ২:৫১:১১ অপরাহ্ন

রহিম রেজা,রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ

ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে শুক্তাগড়
ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি ও রাজাপুর উপজেলা আওয়ামী লীগের
সদস্য বিউটি সিকদার নৌকায় মনোনয়ন প্রত্যাশী,তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকায় মনোনয়ন প্রত্যাশী হিসেবে এলাকায় নির্বাচনী প্রচার প্রচারণা চালাচ্ছে।

তিনি বিভিন্ন হাটে বাজারে নির্বাচন উপলক্ষ্যে মানুষের কাছে দোয়া চেয়েছেন। তিনি বলেন আমি শুক্তাগড় ইউনিয়নে দীর্ঘদিন ধরে মানুষের সুখে দুঃখে পাশে থেকে কাজ করে আসছি এবং নারী অধিকার প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যৎও মানুষের পাশে থেকে কাজ করে যাব, ইনশাআলাহ এবং আমি নৌকায় মনোনয়ন পেলে সকলের দোয়ায় যদি আমি শুক্তাগড় ইউনিয়ন চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে রাজাপুর উপজেলার মধ্যে শুক্তগড় ইউনিয়নকে একটি উন্নয়নশীল মডেল ইউনিয়ন হিসাবে পরিনত করব
ইনশাআলাহ।

তাই সকলে আমার জন্য দোয়া করবেন এবং মনোনয়ন পেলে আপনাদের মহা মূল্যবান ভোটটি আমাকে দিয়ে এলাকার মানুষের সুখে দুঃখে পাশে থাকার সুযোগ করে দিবেন এটাই আমার চাওয়া ইউনিয়ন বাসীর নিকট।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।