AmaderBarisal.com Logo

বরিশাল দলের ‘থিম সঙ’ গাইলেন জায়েদ খান


আমাদেরবরিশাল.কম

১৩ নভেম্বর ২০২০ শুক্রবার ৪:৪৫:৫৮ অপরাহ্ন

ক্রীড়া প্রতিবেদকঃ

এবার গানের খাতায় নাম লিখলেন অভিনেতা জায়েদ খান। এরইমধ্যে তিনি রেকর্ড করেছেন নিজের গাওয়া প্রথম গান। গানটির শিরোনাম ‘মুই বরিশাইল্লা’। এতে প্রতীক হাসানের সঙ্গে কন্ঠ মিলিয়েছেন এই নায়ক।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে অংশ নিতে যাওয়া ‘ফরচুন বরিশাল’ দলের থিম সং হিসেবে গানটি ব্যবহৃত হবে। প্রথমবার গানে কন্ঠ দেবার প্রসঙ্গে তিনি বলেন, এটাই আমার প্রথম গাওয়া গান। বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় গান চর্চা করতাম। কিন্তু অভিনয়ে এসে আর গান করা হয়নি।

এই গানটি সুর করার পর সংগীত পরিচালক শাহরিয়ার রাফাত বরিশালের অংশটুকু আমাকে গাইতে অনুরোধ করেন। আমিও রাজি হয়ে গেলাম। আশা করছি, গানটি সাড়া ফেলবে।

রাফাত বলেন, আমার মনে হয়েছে, জায়েদ ভাইয়ের কণ্ঠে গানটা দারুণ মানাবে। কারণ সুর করার পর তাকে দিয়ে গাইড ভয়েস দিয়েছিলাম। তখন শুনে মনে হয়েছে, গানটার জন্য এই কণ্ঠটাই সেরা। ২০০৮ সালে  নির্মাতা মোহাম্মদ হান্নানের হাত ধরে চলচ্চিত্রে আসেন জায়েদ খান।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।