AmaderBarisal.com Logo

করোনায় আরও ১৪ মৃত্যু, নতুন শনাক্ত এক হাজার ৫৩১


আমাদেরবরিশাল.কম

১৪ নভেম্বর ২০২০ শনিবার ৫:৩২:৪৬ অপরাহ্ন

আমাদের বরিশাল ডেস্ক রিপোর্টঃ

দেশে মহামারি করোনা ভাইরাসে আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৬ হাজার ১৭৩ জন। এছাড়া গত ২৪ ঘণ্টায় এক হাজার ৫৩১ জনের শরীরে ভাইরাসটি শনাক্ত হয়েছে। সবমিলিয়ে দেশে শনাক্তের সংখ্যা চার লাখ ৩০ হাজার ৪৯৬।

আজ শনিবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয় ১১ হাজার ৫৭৭টি। আর পরীক্ষা করা হয় ১১ হাজার ৫৯৫টি। এ পর্যন্ত মোট নমুনা পরীক্ষার সংখ্যা দাঁড়াল ২৫ লাখ ২৭ হাজার ১৩৪টি।

এই সময়ে সুস্থ হয়েছেন এক হাজার ৪৬২ জন। দেশে মোট সুস্থ রোগীর সংখ্যা তিন লাখ ৪৭ হাজার ৮৪৯ জন।

২৪ ঘণ্টায় মারা যাওয়া ১৪ জনের মধ্যে পুরুষ ১০ জন, নারী চারজন। এর মধ্যে ঢাকা বিভাগে ৮ জন, চট্টগ্রামে ২ জন, রাজশাহী ১ জন, রংপুর ১ জন, ময়মনসিংহ ১ জন ও খুলনায় একজন। বাকি চার বিভাগে কোনো মৃত্যু নেই।

বৈশ্বিক মহামারি দেশে শনাক্ত হয় ৮ মার্চ। আর প্রথম মৃত্যুর সংবাদ আসে ১০ দিন পর ১৮ মার্চ। এখন পর্যন্ত বাংলাদেশসহ বিশ্বের ২১৫টি দেশে ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে মহামারি করোনা।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।