AmaderBarisal.com Logo

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে যুবলীগের শ্রদ্ধা নিবেদন


আমাদেরবরিশাল.কম

১৫ নভেম্বর ২০২০ রবিবার ৩:৫৪:৫১ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ

যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত বছর ২৩ নভেম্বর জমকালো কংগ্রেসের মধ্যে দিয়ে যুবলীগের কেন্দ্রীয় কমিটি গঠনের প্রায় এক বছর পর শনিবার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হল।

এ উপলক্ষে কমিটির নেতারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন।

রোববার (১৫ নভেম্বর) সকাল সাড়ে সাতটায় ধানমন্ডি ৩২ নম্বরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির নেতারা সমাবেত হন। এরপর সকাল ৮ টায় বনানী কবরস্থানে ১৫ আগস্ট হত্যাকাণ্ডের সকল শহীদ-স্মরণে শ্রদ্ধাঞ্জলি নিবেদন, কবর জিয়ারত, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

শনিবার (১৪ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঘোষিত কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটিতে প্রকাশ করে সংগঠনটি। তার আগে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে কমিটির একটি তালিকা হস্তান্তর করে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। এরপর প্রেস বিজ্ঞপ্তিতে কমিটি প্রকাশ করে সংগঠনটি।

সংগঠনের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক ছাড়া ২৭ সদস্যের প্রেসিডিয়াম তালিকায় প্রেসিডিয়ামের পাঁচটি পদ ফাঁকা আছে। এর আগের কমিটি ১৫১ সদস্যের হলেও এবার ৫০টি পদ বাড়ানো হয়েছে।

এ ছাড়া ২০০ সদস্যের জাতীয় কেন্দ্রীয় কমিটিও ঘোষণা করেছে যুবলীগ। গত সম্মেলনের আগে যুবলীগে ৫৫ বছরের বয়সসীমা বেঁধে দেওয়ায় আগের কমিটির অনেকেই বাদ পড়েছেন।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।