Current Bangladesh Time
শনিবার ডিসেম্বর ৫, ২০২০ ৯:০৮ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » ভোলা, ভোলা সদর » চরফ্যাশনে ছেলে ও পুত্রবধু কর্তৃক বাবা মাকে নির্যাতন!
২১ নভেম্বর ২০২০ শনিবার ৩:৫০:২৭ অপরাহ্ন
Print this E-mail this

চরফ্যাশনে ছেলে ও পুত্রবধু কর্তৃক বাবা মাকে নির্যাতন!


এ আর,সোহেব চৌধুরী,চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি:

চরফ্যাশনে বিদেশ ফেরত প্রবাসী ও তার স্ত্রী কর্তৃক পিতা মাতাকে নির্যাতনের অভিযোগ উঠেছে। উপজেলার হাজারিগঞ্জ ইউনিয়নের ৪নং ওয়ার্ডে এঘটনা ঘটে বলে যানা গেছে। স্থানিয়রা আহত পিতা আবদুল হামিদ শিকদার (৮০) ও তার স্ত্রী লুৎফননেছা (৭০) কে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। 
আহত পিতা আবদুল হামিদ শিকদার বলেন, আমার অবাধ্য ছেলে আবদুর রব ও তার স্ত্রী সাহিদা বেগম এবং নাতী রাকিব, নাতনী নাজমা বেগমসহ আরোও ৫/৭জন মিলে গত ১৮ নভেম্বর রাত ৯টার সময় আমাকে এবং আমার স্ত্রী লুৎফননেছাকে মারধর করে। আবদুর রব কিছুদিন পূর্বে বিদেশ থেকে দেশে আসে। আমার বাড়িতেই আবদুর রব স্ত্রী ও সন্তানাদী নিয়ে আলাদা থাকে তারপরেও সে বাড়িতে আমার ১৬ শতাংশ জমি রয়েছে সেই জমি আবদুর রবের নামে লিখে দেয়ার জন্যেও চাপ প্রয়োগ করে। 
ওই জমি লিখে না দিলে বাড়ি থেকে অন্যত্র চলে যাওয়ার জন্যেও মারধরসহ হুমকি ধামকি দিচ্ছে। আবদুর রবের ছেলে নাজিমকে বিদেশ পাঠানোর সময় আমার হাল চাষের গরু বিক্রি করে এবং ঋণ করে প্রায় ২লাখ ৫০হাজার টাকা দেই। সেই টাকা ৬ মাসের ভেতরে আবদুর রব ও তার স্ত্রী সাহিদা বেগম দিয়ে দিবে বললেও নানান তালবাহানা করে আর দেয়নি। ঋণ করা টাকা পরিষোধের জন্য পুত্রবধু সাহিদাকে বললে সে তালবাহানা করে ঝগড়া বিবাদের সৃষ্টি করে এবং আমার স্ত্রী লুৎফননেছা ও আমাকে মারধর করে। ছেলে আবদুর রব দেশে আসার পরে তাকে আমাদের বিরুদ্ধে পুত্রবধু সাহিদা ক্ষিপ্ত করে তুলে এবং গত ১৮ নভেম্বর রাতে আমি বাড়ির উঠানে দাড়ানো ছিলাম হটাৎ করে তারা দা’সেনি ও লাঠিসোটা দিয়ে আমাকে মারধর করে। এসময় আমার স্ত্রী ডাক চিৎকার দিয়ে ছুটে আসলে তার হাত কামড়িয়ে দেয় সাহিদা বেগম। এছাড়াও আবদুর রব,নাজমা, ও নাজিম মিলে মারধর করলে শড়িরে বিভিন্ন স্থানে রক্তাক্ত ফোলা যখম হয়।
এ অভিযোগের বিষয়ে জানতে আবদুর রবকে পাওয়া যায়নি এছাড়াও তাকে একাধিকবার ফোন দিলেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।এঘটনায় শশিভূষণ থানার অফিসার আনিচার্জ রফিকুল ইসলাম জানান, ভুক্তভোগীরা থানায় একটি এজহার জমা দিয়েছে। পুলিশ তদন্ত করে আইনি ব্যবস্থা নিবে।এদিকে এলাকাবাসীরা কুলাঙ্গার ছেলে আবদুর রব ও নাতী নাতনীসহ পুত্রবধু সাহিদার যথাযথ শাস্তি দাবি করেন।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
জুম্মার পূর্বে করোনা নিয়ে পুলিশের জনসচেতনতামূলক বক্তব্য
ঝালকাঠি পৌর এলাকার ৫০টি রাস্তা ও ড্রেন প্রকল্পের উদ্বোধন
সন্ধ্যা নদীর ভাঙনে ক্ষতিগ্রস্ত বাঁধ-সড়ক সংস্কারের নির্দেশ পানি সম্পদ প্রতিমন্ত্রীর
করোনায় আরো ২৪ জনের মৃত্যু
পদ্মা সেতুর ৬ কিলোমিটার দৃশ্যমান
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com