Current Bangladesh Time
শনিবার ডিসেম্বর ৫, ২০২০ ৮:১৮ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বরিশাল, বরিশাল সদর, সংবাদ শিরোনাম » ‘কোনো অনিয়ম আমরা টলারেট করবো না’ –মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
২২ নভেম্বর ২০২০ রবিবার ২:০৭:১৯ পূর্বাহ্ন
Print this E-mail this

‘কোনো অনিয়ম আমরা টলারেট করবো না’ –মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী


নিজস্ব প্রতিনিধিঃ

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, কোনো অনিয়ম-দুর্নীতি আমরা টলারেট করবো না। কোনো প্রতিকূলতাই আমাদের যে অগ্রযাত্রা, এটাকে ব্যাহত করতে পারবে না।

শনিবার (২১ নভেম্বর) বরিশাল নগরের কাশিপুর সরকারি ছাগল উন্নয়ন খামারের কার্যক্রম উদ্বোধন, ব্ল্যাক বেঙ্গল জাতের শ্রেষ্ঠ খামারি এবং পালনকারীদের উপকরণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, আমরা মৎস্য ও প্রাণিসম্পদ খাতে বরিশালের সম্ভাবনাকে সরকারি পৃষ্ঠপোষকতায় অনেক বড় আকারে নিয়ে আসতে চাই। যাতে মানুষের দারিদ্র দূর হবে, অভাব-অনটন দূর হবে, বেকারত্ব দূর হবে, পুষ্টির অভাব দূর হবে। সবকিছু মিলিয়ে বরিশালের যে গৌরব সেই গৌরবকে সম্মিলিতভাবে আমরা আরও উজ্জীবিত করতে চাই।  

তিনি বলেন, বরিশালের উন্নয়ন অন্য বিভাগের চেয়ে অনেক কম। এজন্য উন্নয়নে সমতা আনার জন্য বরিশালে যা কিছু করা যায় সে উদ্যোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়েছেন।

মন্ত্রী বলেন, করোনাকালীন মৎস্য ও প্রাণিসম্পদ খাতে যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের প্রণোদনা দেওয়ার জন্য আমরা এরইমধ্যে লিস্ট করেছি। সেটা রিচেকিং করা হচ্ছে। আগামী মাসেই প্রধানমন্ত্রী সেটা ক্ষতিগ্রস্তদের মধ্যে বিতরণ করবেন।  

বরিশালের জেলা প্রশাসক এস এম অজিয়র রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম, প্রাণিসম্পদ অধিদপ্তরের মহা-পরিচালক (গ্রজ-১) এর ডা. আব্দুল জব্বার শিকদার, বরিশাল বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস প্রমুখ।

অনুষ্ঠান শেষে বরিশাল নগরের আমানতগঞ্জ সরকারি হাঁস-মুরগি খামার পরিদর্শন করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
জুম্মার পূর্বে করোনা নিয়ে পুলিশের জনসচেতনতামূলক বক্তব্য
ঝালকাঠি পৌর এলাকার ৫০টি রাস্তা ও ড্রেন প্রকল্পের উদ্বোধন
সন্ধ্যা নদীর ভাঙনে ক্ষতিগ্রস্ত বাঁধ-সড়ক সংস্কারের নির্দেশ পানি সম্পদ প্রতিমন্ত্রীর
করোনায় আরো ২৪ জনের মৃত্যু
পদ্মা সেতুর ৬ কিলোমিটার দৃশ্যমান
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com