AmaderBarisal.com Logo

বানারীপাড়া প্রেসক্লাবে কম্পিউটার প্রদানকালে সাংবাদিকরা সমাজ রাষ্ট্র ও জাতির দর্পন….এমপি শাহে আলম


আমাদেরবরিশাল.কম

২২ নভেম্বর ২০২০ রবিবার ৭:৩৫:০৫ অপরাহ্ন

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি॥

বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মোঃ শাহে আলম বলেছেন সাংবাদিকরা সমাজ,রাষ্ট্র ও জাতির দর্পন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনারবাংলা ও তার সুযোগ্য কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প-২০২১ ও ২০৪১ বাস্তবায়নে সাংবাদিকদেরকেও বিশেষ ভূমিকা পালন করতে হবে।

২১ নভেম্বর শনিবার রাতে বরিশালের বানারীপাড়া প্রেসক্লাবে কম্পিউটার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। তিনি এসময় প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে তার ব্যক্তিগত অর্থায়নের কম্পিউটারটি তুলে দেন।

বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমনের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও প্রেসক্লাবের উপদেষ্ঠা এটি এম মোস্তফা সরদার, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ডা.খোরশেদ আলম সেলিম,ক্রীড়া সম্পাদক জাহিদ হোসেন জুয়েল,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নুরুল হুদা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক জাকির হোসেন সরদার,প্রেসক্লাব নির্বাহী সদস্য এস এম গোলাম মাহমুদ রিপন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মু.মুন্তাকিম লস্কর কায়েস ও সুমম রায় সুমন,প্রেসক্লাবের সহ-সভাপতি কেএম শফিকুল আলম জুয়েল, ইলিয়াস শেখ, সাইফুর রহমান রাসেল, জাহিন খালাসী, প্রভাষক মামুন আহমেদ, সাধারণ সম্পাদক সুজন মোল্লা,উপজেলা প্রাথমিকশিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, প্রেসক্লাবের সহ-সভাপতি রেজাউল ইসলাম বেল্লাল, যুগ্ম-সম্পাদক সজল চৌধুরী,মোঘল সুমন শাফকাত ও ফয়েজ আহম্মেদ শাওন, সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন, সহ-সম্পাদক মাইদুল ইসলাম শফিক ও সদস্য নাহিদ সরদার,যুবলীগ নেতা মশিউর রহমান সুমন, স্বপন মাঝি, শিক্ষক হায়দার আলী, সাজ্জাদ শাওন,নাজমুল হাসান প্রমূখ। এসময় সংসদ সদস্য মো. শাহে আলম বানারীপাড়া প্রেসক্লাবের সার্বিক উন্নয়নের আশ্বাস দেন



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।