AmaderBarisal.com Logo

“কঙ্কালসার একটি জীব ৪ তালা থেকে মুক্ত”।তালাবন্ধি মোহাম্মদ উল্লাহ এখন মুক্ত


আমাদেরবরিশাল.কম

২৪ নভেম্বর ২০২০ মঙ্গলবার ১:৪৫:৩৬ অপরাহ্ন

সাইফুল ইসলাম, হিজলা প্রতিনিধিঃ

মুক্ত আকাশে ভাসছে মোহাম্মদ উল্লাহ। তিনি এখন সবখানে যেতে প্রস্তুত। তবে মানতে পারছেন না তার আপন ভাইদের। আচমকা আহাম্মদ উল্লাহর উপর ক্ষিপ্ত হন তিনি। অবশেষে আহাম্মদ উল্লাহ নিজেই মোহাম্মদ উল্লাহকে নিয়ে পারি জামান পাবনার পথে।

দিনের পর দিন অর্ধাহারে, অনাহারে মৃত্যুর কোলে ঢলে পড়ার উপক্রম মোহাম্মদ উল্লাহর। দুই বছর অন্ধকার সেলে শেকল বন্ধি মোহাম্মদ উল্লাহ। আহার, ঘুম, টয়লেট, গোসল সবই একস্থানে। বিষয়টি নিয়ে বিজয় নিউজ, বিডিক্রাইমসহ শতাধিক অনলাইন, প্রিন্ট মিডিয়ায় সংবাদ প্রকাশিত হলেওউদ্ধারে এগিয়ে আসেনি কোন পক্ষ।
অবশেষে উপজেলা নির্বাহী অফিসার বকুল চন্দ্র কবিরাজ ২২ নভেম্বর দুপুর ২ টার দিকে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এম্বুলেন্সে করে পবনায় পাঠালেন। তিনি জানান পাবনা উপজেলা নির্বাহী অফিসার এর সাথে যোগাযোগের মাধ্যমে মোহাম্মদ উল্লাহকে হাসপাতালে ভর্তির সকল প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। আমরা আশঅ করছি মোহাম্মদ উল্লাহ সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবে।
বরিশাল জেলার হিজলা উপজেলার গুয়াবাড়িয়া গ্রামের ৮ নং ওয়ার্ডের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক অহিদুল আলম তালুকদার পুত্র মোহাম্মদ উল্লাহ। উচ্চ শিক্ষিত, বিদেশ ভ্রমন করেছেন কয়েকবার। এখন তিনি পাগল। মোহাম্মদ উল্লাহর মুক্তিতে হিজলা উপজেলা সহ গুয়াবাড়িয়া ইউনিয়নের কাউরিয়া বাজারে এখন আলোচনা আর আলোচনা- অনেকদিন পরে হলেও নতুন জীবন পেল মোহাম্মদ উল্লাহ।

উপজেলা নির্বাহী অফিসার বকুল চন্দ্র কবিরাজ এর সফলতা এবং সাহসিকতাকে স্বাগত জানান এলাকাবাসি। তাঁদের দাবি প্রশাসন নিজ উদ্দ্যোগে সমাজ পরিবর্তনে এমন কিছু
দৃষ্টান্ত সৃষ্টি করা উচিৎ।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।