AmaderBarisal.com Logo

উন্নত সমৃদ্ধ দেশ বিনির্মাণে যোগ্য ও দক্ষ মানব সম্পদ গড়ে তুলতে হবে…এমপি শাহে আলম


আমাদেরবরিশাল.কম

২৪ নভেম্বর ২০২০ মঙ্গলবার ৫:৩৬:৪৩ অপরাহ্ন

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি॥

বরিশালের বানারীপাড়ায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় বানারীপাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও শেখ আব্দুল্লাহ সাদীদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম বলেছেন, শুধু পুথিঁগত শিক্ষা নয়, বিজ্ঞান ও  প্রযুক্তিসহ সকল বিষয়ে সম্যক জ্ঞান অর্জনের মধ্য দিয়ে দক্ষ ও যোগ্য মানবসম্পদ গড়ে তুলতে হবে। আর এ মানব সম্পদই উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালণ করবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,উপজেলা সহকারী কমিশনার (ভূমি)মফিজুর রহমান,ওসি মো. হেলাল উদ্দিন,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা আলম,একাডেমিক সুপারভাইজার জয়শ্রী কর,আওয়ামী লীগ নেতা ডা. খোরশেদ আলম সেলিম, ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মিন্টু ও শহিদুল ইসলাম,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সম্পাদক সুজন মোল্লা,যুগ্ম সম্পাদক সজল চৌধুরী ও ফয়েজ আহম্মেদ শাওন,সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন  প্রমুখ।

আলোচনা শেষে প্রধান অতিথি সংসদ সদস্য মো. শাহে আলম  বিজ্ঞান ও প্রযুক্তি ভিত্তিক বিভিন্ন প্রকল্প উপস্থাপন করে বিজয়ী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। 



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।