AmaderBarisal.com Logo

বরিশালে মাস্ক ব্যবহার না করায় ৫৩ জনকে অর্থদণ্ড


আমাদেরবরিশাল.কম

২৬ নভেম্বর ২০২০ বৃহস্পতিবার ৬:৫৭:৪৮ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধিঃ

বরিশাল নগরীতে মাস্ক ব্যবহার না করায় ৫৩ জন ব্যক্তিকে অর্থদণ্ড দিয়েছেন পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালত। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ মো. হেলালউদ্দিন এবং নিরূপম মজুমদারের নেতৃত্বে বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত এই অভিযান পরিচালিত হয়।

জেলা প্রশাসন সূত্র জানায়, শীতে করোনার দ্বিতীয় ওয়েভ (দ্বিতীয় দফা সংক্রামন) ঠেকাতে সরকার সবার মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করেছে। এই নিয়ম কার্যকরে জেলা প্রশাসনের পক্ষ থেকে দুটি ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।

 শরীফ মো. হেলাল উদ্দিনের ভ্রাম্যমান আদালত নগরীর সদর রোড ও হাসপাতাল রোড এবং নিরূপম মজুমদারের ভ্রাম্যমান আদালত নগরীর নথুল্লাবাদ কেন্দ্রিয় বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে মাস্ক বিহীন মোট ৫৩ জন ব্যক্তিকে ৮ হাজার ৪শ’ টাকা জরিমানা করেন। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সহায়তা করেন। 

জনস্বার্থে এই অভিযান চলবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ মো. হেলাল উদ্দিন। 



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।