AmaderBarisal.com Logo

চরফ্যাশনে পিতাকে কুপিয়ে জখম করলো পুত্ররা! আহত-৩


আমাদেরবরিশাল.কম

২৬ নভেম্বর ২০২০ বৃহস্পতিবার ৯:৩৮:৫৮ অপরাহ্ন

এ,আর,সোয়েব চোধুরী,চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি:

আহত মা,বোন ও বাবা ।

চরফ্যাশনে বাবা,মা ও বোনকে কুপিয়ে জখম করেছে দুই পুত্রসহ অন্যান্যরা। 
উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়নে এমন অনাকাঙ্খীত ঘটনার জন্ম দেন চাঁন মিয়া হাওলাদার বাড়ির বাসিন্দা আ. মালেক হাওলাদারের প্রথম স্ত্রীর দুই ছেলে বারেক ও কবিরসহ প্রথম স্ত্রী কুলসুম শ্যালক শুক্কুর আলী ব্যাপারী, নাজমা বেগম,নাসীমা,ও বহিরাগত আল-আমীন। এসময় ৩জন আহত হয়েছেন বলে জানা গেছে। 

আহতরা হলেন, আ. মালেক (৬৫) রহিমা বেগম (৪৫) ও ইয়াসমীন বেগম (২০)। এঘটনায় চরফ্যাশন থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আহতদের চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

হাসপাতালে চিকিৎসাধীন আ.মালেক সংবাদকর্মীদের কাছে অভিযোগ করে বলেন, তার প্রথম পক্ষের ছেলেরা বসত বাড়ির মোট ৮০ শতক জমীর ৭২শতাংশ জমি জোর জবর দখল করে এবং জাল দলিল দেখিয়ে আত্মসাত করে। 

গত মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে বাড়ির লাউ গাছের চাড়া উঠানোর মতো মিথ্যা তুচ্ছ বিষয় নিয়ে আমার প্রথম স্ত্রীর দুই ছেলেসহ প্রায় ১০/১২জন মিলে ধারালো দেশীও অস্ত্র দা’সেনী দিয়ে হত্যার উদ্যেশ্যে আমাকে ও আমার দ্বিতীয় স্ত্রী রহিমা বেগম, মেয়ে ইয়াসমীনকে কুপিয়ে জখম করেছে। 

এঘটনায় ওই দুই কুলাঙ্গার পুত্রসহ অভিযুক্তরা পলাতক রয়েছে বলে সরেজমীনে গিয়ে জানা গেছে। 
জানা যায়,দির্ঘ প্রায় ২০ বছর যাবত চাঁন মিয়া হাওলাদার বাড়িতে আ.মালেকের প্রথম পক্ষের ছেলে মেয়েরা ও তার প্রথম স্ত্রী এবং শ্বশুর বাড়ির লোকজন আ.মালেককে অত্যাচার নির্যাতনসহ একাধিক মামলা ও হামলা করে আসছে। 
চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ জানান, এঘটনায় থানায় একটি মামলা হলে দু’জনকে আটক করা হয়। বাকিরা পলাতক রয়েছে।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।