Current Bangladesh Time
শুক্রবার জানুয়ারী ২২, ২০২১ ৩:০৬ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » চরফ্যাশন, ভোলা » চরফ্যাশনে হত্যা চেষ্টার নামে মিথ্যা মামলায় হয়রানীর অভিযোগ!
২৬ নভেম্বর ২০২০ বৃহস্পতিবার ৯:৫৫:০২ অপরাহ্ন
Print this E-mail this

চরফ্যাশনে হত্যা চেষ্টার নামে মিথ্যা মামলায় হয়রানীর অভিযোগ!


এ,আর সোয়েব চৌধুরী,চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি:

চরফ্যাশনে মিথ্যা হত্যা চেষ্টার নামে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ উঠেছে। উপজেলার জাহানপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মাঝি বাড়িতে মৃত আলমগীর মাঝির ছেলে আবদুল বাছেতকে দিয়ে মিথ্যা হত্যা চেষ্টার নাটক সাজিয়ে একই গ্রামের ৫নং ওয়ার্ডের বাসিন্দা সাবের আহমদের ছেলে মো. খোকন ও বেলু হাওলাদার বাড়ির মানিক হাওলাদারের ছেলে
মো. ছোটনকে আসামী করে শশিভূষণ থানায় হত্যা চেষ্টার অভিযোগে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ করেন মানিক হাওলাদার। তিনি বলেন, আমার ছেলে নির্মাণ শ্রমীকের কাজ করে।
আমার ছেলেকে প্রতিপক্ষ বাছেতের বড় ভাই ও তার মামা ষড়যন্ত্র করে ফাঁসাতে চাইছে। ছোটনের মামা শেখ ফারুক বলেন, প্রায় ২০দিন পূর্বে আমার ভাগ্নী মিতুর বিয়ে চুরান্ত হয়। কিন্তু বাছেতের মামা আবদুস শহীদ বর পক্ষের কাছে মিতুকে নিয়ে বদনাম করে ওই বিয়ে ভেঙ্গে দেয়। এলাকায় বিষয়টি প্রমাণ হলে গণ্যমান্য ব্যক্তিরা শালিস ফয়সালা করে আবুস শহীদের জরিমানা করে। এবং আবদুস শহীদ ওই জরিমানা দেয়ায় প্রতিশোধ নিতেই তার ভাগ্নে বাছেতকে দিয়ে অপহরণ ও হত্যার নাটক সাজিয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে।

এদিকে খোকনের পরিবার জানান,খোকন দির্ঘদিন নেয়াখালীতে কবিরাজি চিকিৎসা করতেন। কিছুদিন পূর্বে নিজ এলাকায় কবিরাজি চিকিৎসা শুরু করে। কিন্তু বাছেতও একই গ্রামে দির্ঘদীন কবিরাজি চিকিৎসা করছে। বাছেত ও তার পরিবার চাচ্ছেনা খোকন কবিরাজি চিকিৎসা করুক। আর তাই এক ঢিলে দুই পাখি মারার জন্য বাছেত ও তার ভাইয়েরাসহ তাদের মামা আবদুস শহীদ মিলে অপহরণ ও মিথ্যা নাটক সাজিয়ে আমাদেরকে হয়রানী করে ফাঁসানোর চেষ্টা করছে। এদিকে বাছেতের ভাই মিজান জানান
অপহরণের সময় বাছেতের বাড়ির কাছে ছোটনকে দেখতে পাওয়া যায়। তবে ছোটনের পরিবার দাবী করেন বাছেত ও ছোটন একসাথে চলাফেরা করতো। বাছেত হত্যা চেষ্টা নাটক সাজিয়ে ওই ঘটনার সময় ছোটনের ফোনে একাধিকবার ফোন দিয়ে মাঝি বাড়িতে ডেকে নেয়। কিন্তু ছোটন ওই ঘটনার সঙ্গে জড়িত নয় বলেও ছোটনের পরিবার দাবী করেন। ছোটনের পিতা মানিক হাওলাদার অভিযোগ করে আরও বলেন, বাছেতের বড় ভাইয়েরা আমাকে ও আমার পরিবকারকে মামলা দিয়ে জর্জরিত করার হুমকি দিয়ে আসছে।।

এছাড়াও বাছেতের বাড়ি সংলগ্ন একাধিক এলাবাসী জানান,ন বাছেত পূর্বেও একাধিকবার আত্যহত্মার নাটক করে। পরে তা পরিবারের কাছে ফাঁস হয়। জাহানপুর ৯নং ওয়ার্ডের মৃত আলমগীর মাঝির ছেলে বাছেত (২০) কে গত ২০ নভেম্বর সন্ধ্যার পরে তার নিজ
ঘরের পিছনের পুকুকুর ঘাটলা থেকে ওজু করার সময় প্রায় ৪ জনের একটি চক্র মুখোশ পড়ে বাড়ি সংলগ্ন ধানি বিলে নিয়ে মারধর ও হত্যা চেষ্টার অভিযোগ উঠলে শশিভূষণ থানায় পরদিন একটি অভিযোগ দায়ের হয়। পরে অভিযোগটি আমলিয়ে হত্যা চেষ্টা মামলা নেয় থানাপুলিশ। এঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ খোকন নামের এক যুবককে গ্রেপ্তার করেছে। তবে বাছেত ছোটনের বিরুদ্ধে সন্দেহাতিতভাবে অভিযোগ করলেও সংবাদকর্মীদের কাছে ঘটনার সাথে জড়িত সবাই মুখোশ পড়ে থাকায় কাউকে চিনেননা বলে ভিডিও বক্তব্যে অভিযোগ করেন।
এবিষয়ে শশিভূষণ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, গত ২৪ নভেম্বর হত্যা চেষ্টার অভিযোগে থানায় একটি মামলা রুজু করা হয়েছে। একজনকে পুলিশ গ্রেপ্তার করেছেন।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
চরফ্যাশনে ১২কোটি টাকা আত্মসাতের অভিযোগ ব্যাংক ম্যানেজার রেজাউলের বিরুদ্ধে
ভোলায় ৫২০ গৃহহীন পরিবার পাচ্ছেন প্রধান মন্ত্রীর উপহার
খসড়া প্রকাশ, নতুন ভোটার ১৪ লাখ ৬৫ হাজার ৪৬ জন
বানারীপাড়ায় নৌকার মেয়র প্রার্থী এ্যাড. সুভাষ চন্দ্র শীলের মনোনয়নপত্র দাখিল
ঝালকাঠির আদালতে ধর্ষণ মামলার আসামীর সাথে ভিকটিমের বিয়ে
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com