Current Bangladesh Time
শনিবার এপ্রিল ২০, ২০২৪ ৪:১৬ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বরিশাল, মেহেন্দিগঞ্জ » মেহেন্দিগঞ্জে নির্বাচন স্থগিত হওয়ার পরও ৪ কর্মীকে কুপিয়ে জখম
৭ ডিসেম্বর ২০২০ সোমবার ১০:১৭:২৪ অপরাহ্ন
Print this E-mail this

মেহেন্দিগঞ্জে নির্বাচন স্থগিত হওয়ার পরও ৪ কর্মীকে কুপিয়ে জখম


মেহেন্দিগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ

বরিশালে মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচন হাইকোর্টে স্থগিত হওয়ার পরও সহিংসতা অব্যাহত রয়েছে। সোমবার সকালে আওয়ামী লীগ প্রার্থীর কর্মী-সমর্থকরা হামলা চালিয়ে স্বতন্ত্র প্রার্থীর চার জন কর্মী-সমর্থককে কুপিয়ে আহত করে। এ সময় স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের বাড়ি-ঘর ভাঙচুর ও মালামাল লুটের অভিযোগ করা হয়েছে। 

আগামী ১০ ডিসেম্বর এই ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু একটি রিট আবেদনের প্রেক্ষিতে গত রবিবার ওই ইউনিয়নের নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন। হামলায় আহতরা হলেন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল রাড়ি (৬০), হাকিম রাড়ি (৫৫), উকিল রাড়ি (৪৮) ও মাইদুল রাড়ি (২৮)। 

স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থী মিঠু চৌধুরী জানান, আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী জামাল মোল্লার নেতৃত্বে উপজেলার সলদি গ্রামের ওই চারজনকে কুপিয়ে-পিটিয়ে গুরুতর জখম করে এবং তাদের বাড়ি-ঘর ভাঙচুর করে মালামাল লুটপাট চালানো হয়। খবর পেয়ে মেহেন্দিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। আহতদের বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

তবে হামলার অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী নুরুল ইসলাম জামাল মোল্লা বলেন, অভ্যন্তরীণ দ্বন্দ্বের জের ধরে তাদের কোপানো হতে পারে। 

মেহেন্দিগঞ্জ থানার ওসি আবিদুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। অভিযোগ পেলে হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার কথা বলেন তিনি। 

গত রবিবার মেহেন্দিগঞ্জ উলানিয়া উত্তর ও দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন। এরপরও থেমে নেই প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের কর্মী-সমর্থকদের সংঘাত।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
তীব্র গরমে সরকারি বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান ৭ দিন বন্ধ
৪১.৫ ডিগ্রিতে থার্মোমিটারের পারদ, তাপমাত্রা আরও বাড়তে পারে
কৃষক লীগ নেতাদের গণভবনে উৎপাদিত শাক-সবজি উপহার শেখ হাসিনার
জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন
বোতলজাত সয়াবিনের লিটারে দাম বাড়ল ৪ টাকা
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com