Current Bangladesh Time
বৃহস্পতিবার এপ্রিল ১৮, ২০২৪ ১০:৪৯ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » চরফ্যাশন, ভোলা » চরফ্যাশনে করোনা ভাইরাস সচেতনতায় কোস্ট সিজেআরএফ
২২ ডিসেম্বর ২০২০ মঙ্গলবার ৪:২৮:১৯ অপরাহ্ন
Print this E-mail this

চরফ্যাশনে করোনা ভাইরাস সচেতনতায় কোস্ট সিজেআরএফ


এ আর সোহেব চৌধুরী,চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি:

করোনা ভাইরাস এর দ্বিতীয় ঢেউ শুরু হয়েছে দেশের বিভিন্ন অঞ্চলে। সরকারের পাশাপাশি করোনার এ দ্বিতীয় ঢেউয়ে সচেতনতায় নেমেছে বিভিন্ন সামাজিক সংগঠন ও বিভিন্ন বেসরকারি সংস্থা। এরই ধারাবাহিকতায় চরফ্যাশন উপজেলার ২১টি ইউনিয়নসহ বিভিন্ন চরাঞ্চলের খেটে খাওয়া দিন মজুরসহ সাধারণ নারী পুরুষ ও কিশোর কিশোরীদের মহামারি করোনা ভাইরাস সচেতনতায় অংশ নিয়েছে সিজেআরএফ প্রকল্প। 

শহর কিংবা গ্রাম নয় প্রত্যেক এলাকায় নারী ও কিশোর কিশোরীদের নিয়ে উঠান বৈঠকের পাশাপাশি হাটবাজারে প্রচার প্রচারণা ও লিপলেট বিতরণ করেছে কোস্ট ট্রাস্ট।

বেসরকারি উন্নয়ন সংস্থা কোস্ট ট্রাস্ট সিজেআরএফ প্রকল্পের সৌজন্যে কোভিড-১৯ মহামারী করোনা পরিস্থিতিতে করণীয় কি? এ প্রসঙ্গে প্রচার প্রচারণাসহ লিফলেট বিতরণ করা হয়।
প্রচারণায় অংশগ্রহণ করেণ সিজেআরএফ প্রকল্পের প্রোগ্রাম অফিসার আতিকুর রহমান, উপজেলা জলবায়ু ফোরামের সদস্য ও সাংবাদিক এআর সোহেব চৌধুরীসহ অন্যান্য নেতৃবৃন্দ।
উপজেলার আসলামপুর বেতুয়া লঞ্চঘাট ও নতুন স্লুইস মৎস্যঘাটসহ উপজেলার বিভিন্ন হাট বাজারে মহামারি করোনা ভাইরাস সচেতনতায় এ প্রচার ও প্রচারণাসহ লিপলেট বিতরণ কার্যক্রম চলমান রয়েছে।
এসময়ে আতিকুর রহমান বলেন, করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে মুখে মাস্ক ব্যবহার করতে হবে। 
এছাড়াও জ্বর হলে বা না হলেও কিংবা ঠান্ডা, সর্দি,কাসি অনুভূত হলে পরিবার থেকে দূরত্ব বোজায় রাখতে হবে এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহণ করলে করোনা মুক্ত হওয়া সম্ভব।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বোতলজাত সয়াবিনের লিটারে দাম বাড়ল ৪ টাকা
ঝালকাঠির দুর্ঘটনায় নিহতদের পরিবার ৫ লাখ এবং আহতদের ৩ লাখ  ও ১ লাখ টাকা আর্থিক সহায়তা
ট্রাকচাপায় নিহত ১৪ জনের মরদেহ হস্তান্তর
প্রচণ্ড গতিতে টোল প্লাজার গাড়িগুলোর ওপর আছড়ে পড়ল ট্রাক, নিহত ১৪
পিরোজপুর জেলা আ.লীগের নেতাকে কুপিয়ে স্বর্ণালংকার লুট
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com