Current Bangladesh Time
বৃহস্পতিবার ফেব্রুয়ারী ২৫, ২০২১ ৭:৩৬ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » চরফ্যাশন, ভোলা » সেলিম চেয়ারম্যানকে আবারও চেয়ারম্যান দেখতে চায় হাজারীগঞ্জবাসী
২ জানুয়ারী ২০২১ শনিবার ১০:০১:০৫ অপরাহ্ন
Print this E-mail this

সেলিম চেয়ারম্যানকে আবারও চেয়ারম্যান দেখতে চায় হাজারীগঞ্জবাসী


এআর সোহেব চৌধুরী,চরফ্যাশন (ভোলা) :

চরফ্যাসন উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান হিসেবে বর্তমান চেয়ারম্যান মো. সেলিম হাওলাদারকে আবারও চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী। আর তাই হাজারীগঞ্জবাসীর স্বপ্ন পূরণে তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় নিজের প্রার্থীতা ঘোষণা করেছেন। 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের মধ্য দিয়ে ওই ইউনিয়নের পিছিয়ে পড়া জনগণের সেবায় ভোলা-৪ (চরফ্যাসন ও মনপুরা) আসনের সংসদ সদস্য, যুব ও ক্রিড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র উন্নয়নকে আরোও প্রসারিত করতে এবং অনগ্রসর এলাকাবাসীকে জাতীয় উন্নয়নের অংশীদার করতেই চেয়ারম্যান পদে আবারো নিজের প্রার্থীতা ঘোষণা করেন এ প্রার্থী। 

নিজের আদর্শ ,মেধা ও দূরদর্শিতা দিয়ে ইউনিয়নের উন্নয়নকে ত্বরান্বিত করতে চান এ প্রার্থী। তিনি বাংলাদেশ ছাত্রলীগের ২০০৩ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত হাজারীগঞ্জ সভাপতি  ছিলেন। ২০১০ থেকে ২০১৩ সাল পর্যন্ত  হাজারীগঞ্জ আওয়ামী যুবলীগের  সাংগঠনিক সম্পাদক পদে ছিলেন। হাজারীগঞ্জের মাটি ও মানুষের প্রিয় ব্যক্তি ও হাজারীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সফল সভাপতি এবং তার বড় ভাই মরহুম সোলাইমান হাওলাদারের  মৃত্যুর পরে আধুনিক  চরফ্যাসন ও মনপুরার রূপকার আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি তাকে হাজারীগঞ্জ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেন। পরবর্তীতে  তাকে সভাপতি করেন। তিনি সত্যতা এবং নিষ্ঠার সাথে তার উপর অর্পিত দলীয় দায়িত্ব  যথাযথ ভাবে পালন করে যাচ্ছেন। 

তিনি সাংবাদিককে বলেন, দল যদি আবারও তাকে মনোনয়ন দেন নির্বাচিত হতে পারলে দলীয় এবং স্থানীয় হাজারীগঞ্জ এলাকার মানুষের জন্য বিগত দিনের মত ভবিষ্যতেও নিজেকে বিলিয়ে দিব ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, একদল কুচক্রীমহল আমার বিরুদ্ধে অহেতুক মিথ্যা অভিযোগ তুলে ফায়দা নিতে চায়। তারা অভিযোগ প্রমানে ব্যর্থ হবে। আমরা সফল হব আবারও। 

এলাকা ঘুরে স্থানীয় জন সাধারণের কথা বলে জানা গেছে, তারা আবারও  মোঃ সেলিম হাওলাদারকে হাজারীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। কারণ বিগত  সময় তিনি ওই এলাকায়  ঘুষ মুক্ত ন্যায় বিচার প্রতিষ্ঠা করেছেন। ইউনিয়নকে উপজেলার সর্বোচ্চ মডেল ইউনিয়নে পরিনত করা, মাদ্রাসা মসজিদের উন্নয়ন, মসজিদ ভিত্তিক মক্তব চালু করা, কৃষি ও চাষাবাদ জমির জলাবদ্ধততা নিরসনে ড্রেনেজ ব্যবস্থা, স্থানীয় বেকার যুবক যুবতীদের কর্মসংস্থানের জন্য সঠিক কর্মপরিকল্পনাসহ স্থানীয় ছিন্নমূল শিশু কিশোর কিশোরীদের শিক্ষা প্রতিষ্ঠানে পড়ালেখার সুযোগ তৈরী করা,এবং প্রান্তিক জনগোষ্ঠীকে সমাজের মূল ধারায় উন্নিত করার প্রতিশ্রুতি দিচ্ছেন এ প্রার্থী।

জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের আওয়ামী লীগের ত্যাগী এ নেতা ওই এলাকায় নিজের শক্ত অবস্থান তৈরী করে নিয়েছেন বলেও জানান স্থানীয়রা। 
ধর্ম, বর্ন ও দলমত নির্বিশেষে হাজারীগঞ্জ ইউনিয়নবাসী  মো: সেলিম হাওলাদারকে  আসন্ন ইউপি নির্বাচনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চান বলে প্রত্যাশা করছেন সচেতন মহল।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
ভ্যাকসিন নিলেন শেখ রেহানা
দেশের যে কোন পরিবর্তনে যুব সমাজের ভূমিকা অগ্রগামী: পীর সাহেব চরমোনাই
বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আন্দোলন প্রত্যাহার
একটি “মুক্ত বিহঙ্গ”র চিরঅচেনার দেশে পাড়ি…
না ফেরার দেশে সাউথ এ্যাপোলোর এমডি সবুজ
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com