Current Bangladesh Time
সোমবার জানুয়ারী ২৫, ২০২১ ৬:৫৬ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » পটুয়াখালী, বাউফল » বাউফলে প্রতিপক্ষকে ফাঁসাতে রোগী সেজে স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি , থাকেন বাহিরে!
১১ জানুয়ারী ২০২১ সোমবার ১০:৩৯:৫৩ অপরাহ্ন
Print this E-mail this

বাউফলে প্রতিপক্ষকে ফাঁসাতে রোগী সেজে স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি , থাকেন বাহিরে!


কৃষ্ণ কর্মকার, বাউফল প্রতিনিধিঃ

কাগজে তিনি অসুস্থ এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি। বাস্তবে তিনি স্বাস্থ্য কমপ্লেক্সে থাকেন না, থাকেন বাহিরে।

গত রোববার ও আজ সোমবার এই দুইদিনে ছয়বার সরেজমিনে ওই ব্যক্তিকে স্বাস্থ্য কমপ্লেক্সে পাওয়া যায়নি। এমন ঘটনা পটুয়াখালীর বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। ওই ব্যক্তির নাম অসীম চন্দ্র শীল। তার বাড়ি দুমকি উপজেলার শ্রীরামপুর গ্রামে। তিনি বাউফল উপজেলার গ্রামীণ ব্যাংকের বগা শাখার মাঠ কর্মকর্তা।
অভিযোগ রয়েছে, অসীম চন্দ্র শীল প্রতিপক্ষকে ফাঁসাতে রোগী সেজে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত বৃহস্পতিবার রাতে ভর্তি হয়েছেন।
স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, দীর্ঘদিন ধরে দুমকি উপজেলার শ্রীরামপুরের নিত্যানন্দ চন্দ্র শীলের সঙ্গে একই গ্রামের রামরঞ্জন শীলের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। ওই বিরোধকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার নিত্যানন্দ চন্দ্র শীলের ছেলে মানবিন্দু চন্দ্র শীলের সঙ্গে রামরঞ্জন শীলের ছেলে অসীম চন্দ্র শীলের কথা-কাটাকাটি ও হাতাহাতি হয়। ওই ঘটনায় পরের দিন শুক্রবার রামরঞ্জন শীল বাদী হয়ে অসীমচন্দ্র শীলকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি দেখিয়ে মানবিন্দু চন্দ্র শীল (২৮) এবং তার বাবা নিত্যানন্দ চন্দ্র শীল (৪৫) ও মা মালতী রানী শীলসহ (৪০) চারজনের নাম উল্লেখ করে দুমকি থানায় মামলা করেন। ওই দিনই পুলিশ মানবিন্দুকে গ্রেপ্তার করে
আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।
সরেজমিনে গত রোববার সকাল ১০ টা, দুপুর সাড়ে ১২ টা ও রাত আটটার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সে অসীম চন্দ্র শীলকে পাওয়া যায়নি। পরের দিন গতকাল সোমবার তিন দফায় সকাল ১০ টা, দুপুর সাড়ে ১২ টা ও বিকেল সাড়ে তিনটায় সরেজমিনে গিয়েও তাকে পাওয়া যায়নি।
দায়িত্বে থাকা সেবিকা শারমিন বলেন, রোববার থেকে অসীম কুমারের খোঁজ নিতে গিয়ে পাওয়া যাচ্ছে না।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা প্রশান্তকুমার সাহা বলেন,‘বিষয়টি নজরে আসার পর ওই ব্যক্তিকে অনুপস্থিত দেখানো হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’
এ বিষয়ে জানার জন্য আজ বিকেল সারে পাঁচটার দিকে অসীম চন্দ্র শীলকে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন,‘আমি হাসপাতালে। এ প্রতিনিধি মুঠোফোনে তাকে বলেন, আমিওতো হাসপাতালে। তখন তিনি বলেন, আমি একটু বাহিরে আছি। একটু পরে ফোন করবো এই বলে ফোন কেটে দেন। এরপরে আর ফোন ধরেননি।
গ্রামীণ ব্যাংকের বগা শাখার সহকারী শাখা ব্যবস্থাপক মো. শাহিন বলেন, অসীম চন্দ্র শীল শুক্রবার সকালে মুঠোফোনে জানিয়েছেন তিনি শারীরিকভাবে অসুস্থ। তাই শনিবার থেকে তিন দিনের ছুটির প্রয়োজন।
অসুস্থতার কারণ জানতে ও দেখতে যেতে চাইলে চাইলে তিনি (অসীম) বলেন, দেখতে আসা লাগবে না। প্রতিবেশী একজনের সঙ্গে কথা কাটা কাটি ও হাতাহাতি হয়েছে। তেমন অসুস্থ না।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশালে জমিসহ ঘরের কাগজ পেয়ে খুশী ১০০৯ পরিবার
চরফ্যাশনে ১২কোটি টাকা আত্মসাতের অভিযোগ ব্যাংক ম্যানেজার রেজাউলের বিরুদ্ধে
ভোলায় ৫২০ গৃহহীন পরিবার পাচ্ছেন প্রধান মন্ত্রীর উপহার
খসড়া প্রকাশ, নতুন ভোটার ১৪ লাখ ৬৫ হাজার ৪৬ জন
বানারীপাড়ায় নৌকার মেয়র প্রার্থী এ্যাড. সুভাষ চন্দ্র শীলের মনোনয়নপত্র দাখিল
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com