Current Bangladesh Time
সোমবার জানুয়ারী ২৫, ২০২১ ৬:০৩ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বরিশাল, বরিশাল সদর, সংবাদ শিরোনাম » বরিশাল মহানগর আ,লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
১৩ জানুয়ারী ২০২১ বুধবার ১:৪৫:২৭ পূর্বাহ্ন
Print this E-mail this

বরিশাল মহানগর আ,লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত


শীঘ্রই মহানগর ছাত্র ও যুবলীগের কমিটি, ওয়ার্ড আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি এ মাসেই

নিজস্ব সংবাদদাতাঃ

বরিশাল মহানগর আওয়ামী লীগের আওতাধীন ত্রিশটি ওয়ার্ডে চলতি (জানুয়ারি) মাসেই গঠিত হবে পূর্ণাঙ্গ কমিটি। মঙ্গলবার সংগঠনটির বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেন নেতৃবৃন্দ। একই সঙ্গে মহানগর যুবলীগ এবং ছাত্রলীগেও নতুন কমিটি করার ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানা গেছে।

সোমবার নগরীর কালীবাড়ি সড়কস্থ সেরনিয়াবাত ভবনে এ সভা অনুষ্ঠিত হয়। সেখানে মহানগর আওয়ামী লীগের নতুন কমিটির নেতৃবৃন্দের পাশাপাশি ত্রিশটি ওয়ার্ড কমিটি ও অঙ্গ সংগঠন গুলোর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সকালে উন্মুক্ত সভার পর সন্ধ্যায় রুদ্ধদ্বার বৈঠকে মিলিত হন তারা।

সকালে সভা চলাকালীন সময়ে বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি কর্পোরেশন মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, ‘বরিশাল মহানগর আওয়ামী লীগ হবে সারাদেশের সকল ইউনিটের কাছে অনুকরণীয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা এমনভাবে কাজ করবো যাতে সকলের কাছে মডেল হতে পারি’।

রাতে বৈঠকে যোগদান করা তিনজন নেতা জানান, ২০১৯ সালের ডিসেম্বরে নগরীর আওতাধীন ত্রিশটি ওয়ার্ডে নতুন কমিটি দেওয়া হয়। তবে সেসব ওয়ার্ড কমিটি দীর্ঘদিন যাবৎ পূর্ণাঙ্গ করা হয় নি। আগামী ৩০ জানুয়ারির মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন তারা। একই সঙ্গে আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতীম অঙ্গসংগঠন গুলোর মধ্যে যেগুলো মেয়াদোত্তীর্ণ সেগুলোয় নতুন কমিটি করার ব্যাপারে পদক্ষেপ নেয়া হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি করা হয় বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি, পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি (মন্ত্রী পদমর্যাদা) ও সাংসদ আবুল হাসানাত আবদুল্লাহকে। অ্যাড. একেএম জাহাঙ্গীর এর সভাপতিত্বে সভার সঞ্চালনা করেছেন সাধারণ সম্পাদক ও বরিশাল সিটি কর্পোরেশন মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

প্রসংগত, সম্মেলনের প্রায় ১৩ মাস পরে গত ৩ জানুয়ারি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় বরিশাল মহানগর আওয়ামী লীগের। নবগঠিত কমিটির সদস্য সংখ্যা ৭৫ জন। এর মধ্যে আইনজীবী ১৩ জন এবং নারী ৪ জন। এছাড়া মহানগর আওয়ামী লীগের নতুন কমিটির ১ জন সিটি মেয়র, ২ জন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র, ১ জন উপজেলা চেয়ারম্যান ও ৫ জন ওয়ার্ড কাউন্সিলর হিসেবে জনপ্রতিনিধিত্ব করছেন। ত্রিশটি ওয়ার্ডের বর্তমান কমিটির অনেক নেতা মহানগরের নতুন কমিটিতে জায়গা পেয়েছেন।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশালে জমিসহ ঘরের কাগজ পেয়ে খুশী ১০০৯ পরিবার
চরফ্যাশনে ১২কোটি টাকা আত্মসাতের অভিযোগ ব্যাংক ম্যানেজার রেজাউলের বিরুদ্ধে
ভোলায় ৫২০ গৃহহীন পরিবার পাচ্ছেন প্রধান মন্ত্রীর উপহার
খসড়া প্রকাশ, নতুন ভোটার ১৪ লাখ ৬৫ হাজার ৪৬ জন
বানারীপাড়ায় নৌকার মেয়র প্রার্থী এ্যাড. সুভাষ চন্দ্র শীলের মনোনয়নপত্র দাখিল
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com