AmaderBarisal.com Logo

বরিশালে বাস-অ্যাম্বুলেন্সের সংঘর্ষে নবজাতক নিহত


আমাদেরবরিশাল.কম

২২ ফেব্রুয়ারি ২০২১ সোমবার ৫:৫৮:০৬ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধিঃ

বরিশাল-ঢাকা মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর (দোয়ারিকা) সেতুর ঢালে বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে অ্যাম্বুলেন্স যাত্রী ২ দিন বয়সের এক নবজাতক নিহত হয়েছে। সংঘর্ষে আহত আরও ৭জনকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ সোমবার দুপুর ২টার দিকে এই দুর্ঘটনার পর বরিশাল-ঢাকা মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিমান বন্দর থানার ওসি জাহিদ বিন আলম জানান,একটি অ্যাম্বুলেন্স বরিশাল নগরী থেকে মহাসড়ক ধরে গৌরনদীতে যাচ্ছিল । দোয়ারিকা সেতুর ঢাল এলাকা অতিক্রমকালে বিপরীতমুখী চরমোনাই মাহফিলের মুসুল্লীবাহী একটি বাসের সাথে ওই অ্যাম্বুলেন্সটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সে থাকা ২ দিন বয়সের এক নবজাতক নিহত হয়। দুর্ঘটনায় আহত অ্যাম্বুলেন্স ও বাসের ৭জন যাত্রীকে গুরুতর অবস্থায় শের-ই বাংলা মেডিকেলে প্রেরণ করা হয়েছে। 

ওসি আরও জানান, দুর্ঘটনার পর মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। দুর্ঘটনার প্রায় এক ঘণ্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।