AmaderBarisal.com Logo

পিরোজপুরে নিখোঁজের ৪ দিন পর শ্রমিকের লাশ উদ্ধার


আমাদেরবরিশাল.কম

২২ ফেব্রুয়ারি ২০২১ সোমবার ৫:৪৪:৫১ অপরাহ্ন

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধিঃ

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় নিখোঁজের ৪ দিন পরে এক জাহাজ শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকালে ইন্দুরকানী উপজেলার কলারন চন্ডিপুরের খোলপটুয়ার বলেশ্বর নদী এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত শ্রমিক মোহাম্মাদ উল্লাহ (১৮) নড়াইল জেলার সদর উপজেলার বাবুনগর গ্রামের নাজমুল হক মোল্লার ছেলে।  জানা যায়, গত বৃহস্পতিবার সকালে ইন্দুরকানী উপজেলার কলারন চন্ডিপুর এলাকায় শাহ আমানত-১ রাবেয়া শিপিংয়ের কয়লা ভর্তি একটি জাহাজ মোংলা বন্দর থেকে মোল্লারহাট যাওয়ার জন্য কঁচা নদীর মোহনায় আসে। জাহাজটি ওই নদীতে নোঙর করার সময় শ্রমিক মোহাম্মাদ উল্লাহ ছিটকে নদীতে পড়ে যান। পরে জাহাজের অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করার জন্য চেষ্টা করলে তাকে আর পাওয়া যায়নি।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ুন কবির জানান, কলারন চন্ডিপুরের খোলপটুয়ার বলেশ্বর নদী এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়। লাশের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। এ ব্যাপারে ইন্দুরকানী থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। 



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।