Current Bangladesh Time
সোমবার মার্চ ৮, ২০২১ ৯:৫১ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » আগৈলঝাড়া, বরিশাল » ১৩দিনে করোনার টিকা নিয়েছেন ২৭৭৪জন। আগৈলঝাড়ায় করোনার টিকা নিতে হাসপাতালে লোকজনের ভীর।
২৩ ফেব্রুয়ারী ২০২১ মঙ্গলবার ১:১২:২৪ পূর্বাহ্ন
Print this E-mail this

১৩দিনে করোনার টিকা নিয়েছেন ২৭৭৪জন। আগৈলঝাড়ায় করোনার টিকা নিতে হাসপাতালে লোকজনের ভীর।


আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধিঃ

বরিশালের আগৈলঝাড়া উপজেলা হাসপাতালে করোনা টিকা নিতে ভীর করছেন বিভিন্ন শ্রেনীর লোকজন। উদ্বোধনের পর থেকে আজ সোমবার পর্যন্ত এই ১৩দিনে করোনা টিকা নিয়েছেন ২হাজার ৭শত ৭৪জন। টিকা গ্রহনে কোন পার্শ্বপ্রতিক্রিয়া না থাকায় করোনার টিকা নিতে ভিড় করছেন সাধারন লোকজন।

উপজেলা হাসপাতালে করোনা টিকা প্রয়োগের ১৩দিনে উপজেলা হাসপাতালে সোমবার সকালে জেলা পরিষদ সদস্য ও বরিশাল জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পিয়ারা ফারুক বখতিয়ার ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক আব্দুল্লাহ লিটনসহ মোট ২হাজার ৭শত ৭৪ জনে টিকা নিয়েছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ৭ ফেব্রæয়ারী কোভিড-১৯ টিকা কার্যক্রম উদ্বোধনের দিন ১৮ জন, ৮ ফেব্রæয়ারী ২য় দিনে ১৬ জন, ৯ ফেব্রæয়ারী ৩য় দিনে ৩০ জন, ১০ ফেব্রæয়ারী ৪র্থ দিনে ১০৬ জন ও ১১ ফেব্রæয়ারী ৫ম দিনে ২২০জন, ৬ষ্ঠ দিন শনিবার ২৩৭জন, ৭ম দিনে ২৫৮জন, ৮ম দিনে ২০১জন, ৯ম দিনে ২৬৮জন, ১০ম দিনে ৩২০জন, ১১তম দিনে ৪১০জন, ১২তম দিনে ৩২০জন ও ১৩ তম দিন সোমবার ৩৫০জনসহ ২হাজার ৭শত ৭৪জন ব্যক্তি কোভিড-১৯ টিকা গ্রহন করেছেন।

এব্যাপারে উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বখতিয়ার আল মামুন সাংবাদিকদের জানান, টিকা গ্রহনের লোকসংখ্যা প্রতিদিনই বাড়ছে। সোমবার সকালে জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সহ-সভাপতিসহ বিভিন্ন শ্রেনীর লোকজন টিকা নিয়েছেন। টিকা নেওয়ায় কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই বলে জানান তিনি।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশালে পোশাক বিতানে হামলা-ভাঙচু্রের ঘটনায় ৪০ জনের বিরুদ্ধে মামলা
বরিশালে আন্তর্জাতিক নারী দিবস পালিত
বিদ্যাসাগরই নারীদের ঘোমটার আড়াল থেকে বের করে আসেন
ব‌রিশা‌লে পোশা‌কের শোরু‌মে লু‌টপাট, আটক ৫
৭ মার্চের ভাষণই প্রকৃত স্বাধীনতার ঘোষণা: প্রধানমন্ত্রী
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com