Current Bangladesh Time
সোমবার এপ্রিল ১২, ২০২১ ৬:৩৪ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » পটুয়াখালী, বাউফল » আ.লীগ নেতার উপর হামলা বিক্ষোভ মিছিল শেষে ইউএনও ও ওসিকে স্মারকলিপি
২৫ ফেব্রুয়ারী ২০২১ বৃহস্পতিবার ৫:১৫:৪৪ অপরাহ্ন
Print this E-mail this

আ.লীগ নেতার উপর হামলা বিক্ষোভ মিছিল শেষে ইউএনও ও ওসিকে স্মারকলিপি


কৃষ্ণ কর্মকার, বাউফল প্রতিনিধি:

স্বৈরাচার বিরোধী আন্দোলনে শহীদ ইব্রাহিম সেলিমের ভাই বাউফল পৌর আ.লীগের সভাপতি ও নাজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি, জেলা পরিষদের সদস্য ও বাউফল প্রেসক্লাবের সভাপতি হারুন অর রসিদের উপর দুর্বৃত্বদের হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও স্বারক লিপি প্রদান করেছে পৌর আ.লীগ ও নাজিরপুর ইউনিয়ন আ.লীগ।

আজ বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) বেলা ১১টায় উপজেলা আওয়ামীলীগ অফিস জনতা ভবন থেকে পাঁচ সহশ্রাধিক নেতা কর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর
স্বারক লিপি প্রদান করেন।
স্মারক লিপি গ্রহণ কালে ওসি মোস্তাফিজুর রহমান সকলকে আইনের প্রতি শ্রদ্ধাশীল হতে আহবান করেন। বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোনের বলেন, একুশে ফেব্রুয়ারীর ঘটনা অনাকাঙ্খিত। বিষয়টি উর্ধতন কর্তপক্ষকে অবহিত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া জন্য বলা হবে।
স্বারক প্রদান কালে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদার, ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, কালাইয়া ইউপি চেয়ারম্যান এসএম ফয়সাল আহম্মেদ মনির হোসেন মোল্লাসহ বিভিন্ন ইউনিয়ন পনিষদের চেয়ারম্যানগণ।

প্রসঙ্গত: একুশে ফেব্রæয়ারীর প্রথম প্রহরে শহীদ বেদীতে ফুলের তোরা ভাংচুরকে কেন্দ্র করে রবিবার রাতে বাউফল পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক জিয়াউল হক জুয়েল এর নেতৃত্বাধীন উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীরা এমপি আসম ফিরোজ সমর্থিত পৌর আওয়ামী লীগ সভাপতি ইব্রাহিম ফারুক এর উপর হামলা করে।

ওই সময় স্বেচ্ছাসেবকলীগ নেতা হারুন বাউফল প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুন অর রশিদ সহ দুই দলের ১০জন গুরুতর যখম হয়।
তাদের মধ্যে গুরুতর আহত ইব্রাহিম ফারুককে ও হারুন অর রশিদ ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন।
এঘটনায় রবিবার রাতেই হারুন অর রশিদ বাদি হয়ে ৩৪ জনকে আসামি করে বাউফল থানায় একটি মামলা দায়ের করলে ওই রাতেই পুলিশ তিনজনকে গ্রেপ্তার করে।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
কঠোর লকডাউনের আগাম প্রস্তুতিঃ বরিশালের বাজারে উপচে পড়া ভিড়
ভোলায় বাড়ছে বাল্যবিবাহ, ঠেকানোর উপায় কি?
নববর্ষ ও বাংলা সনের জনক মহামতি সম্রাট আকবর
মেহেন্দিগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আঃলীগের দুই গ্রুপের সংঘর্ষ :নিহত-২, আহত-২০, গ্রেফতার-৭
৬৪ জেলার স্বাস্থ্যসেবা ও সরকারি কার্যক্রম সমন্বয়ের দায়িত্বে ৬৪ সচিব
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com