Current Bangladesh Time
সোমবার এপ্রিল ১২, ২০২১ ৭:০৭ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » ঝালকাঠি, রাজাপুর » রাজাপুরের মঠবাড়ি ইউপিতে প্রচার প্রচারনায় এগিয়ে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইউসুফ সিকদার
১ মার্চ ২০২১ সোমবার ১০:৪৫:৪৩ অপরাহ্ন
Print this E-mail this

রাজাপুরের মঠবাড়ি ইউপিতে প্রচার প্রচারনায় এগিয়ে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইউসুফ সিকদার


ঝালকাঠি প্রতিনিধিঃ

নির্বাচন যতই ঘনিয়ে আসছে, নির্বাচনী মাঠে ততই প্রচার প্রচারনার মাধ্যমে উত্তাপ ছড়াচ্ছে প্রার্থীরা। তফসীল ঘোষণার পূর্ব মুহুর্তে প্রচার প্রচারনায় এগিয়ে ঝালকাঠির রাজাপুরের মঠবাড়ি ইউপি নৌকার মনোনয়ন প্রত্যাশী ইউসুফ সিকদার। তিনি দিন রাত বিরামহীন ব্যাপক প্রচার প্রচারনা ও গনসংযোগ করে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন। দীর্ঘদিন ধরে মঠবাড়ি ইউনিয়নের সাধারন মানুষ ও দলীয় নেতা কর্মীদের সাথে সম্পৃক্ত থেকে সার্বক্ষনিক যোগাযোগ রেখে সুখ দুঃখে তাদের পাশে থেকে তাদের মনজয় করেছেন।

গেল ইউপি নির্বাচনেও দলীয় মনোনয়ন প্রত্যাশা করলেও দলীয় হাই কমান্ডের নির্দেশে
মনোনয়ন দেয়া প্রার্থীর পক্ষে থেকে কাজ করে তাকে বিজয়ী করেছেন। এ নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার সম্ভবনা সবচেয়ে বেশি এ তরুন সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব, সদালাপি ও হাসোজ্জল ক্লিন ইমেজের এ নেতার। ব্যক্তি যোগ্যতা ও দক্ষতায় ইউনিয়ন, উপজেলা ও জেলা আ’লীগসহ সহযোগী এবং অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীদের সাথে সু সম্পর্ক বজায় রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের লক্ষে কাজ করে যাচ্ছেন। ইউসুফ সিকদার বর্তমানে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এবং রাজাপুর ডিগ্রি কলেজের সাবেক ছাত্রলীগ সভাপতি ছিলেন। শিক্ষা জীবনে
তিনি রাজাপুর পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, মাদারিপুরের সৈয়দ আবুল হোসেন কলেজ থেকে এইচএসসি এবং রাজাপুর ডিগ্রি কলেজ থেকে বিএ অধ্যায়নরত অবস্থায় ১৯৯৮ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত সুনামের সাথে ছাত্রলীগের সভাপতি পদের দায়িত্ব পালন করেন। শিক্ষা জীবন থেকেই তিনি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সৈনিক হিসেবে নিবেদিত কর্মী ছিলেন। সাধারন ভোটাররা জানান, ইউনিয়নের সকল রাজনৈতিক, ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে সকলের পাশে থেকে সাধারন মানুষের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছেন।
অসহায় ও গরীর মানুষের চিকিৎসা সেবায়ও নানাভাবে সহযোগীতা করে যাচ্ছেন। আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে অব্যাহত গনসংযোগ, লিফলেট বিতরন ও মোটর সাইকেল শোভাযাত্রাসহ নানা কর্মসূচির মাধ্যমে মাঠ চষে সরগরম করে রেখেছেন। ইতোমধ্যে তিনি জনমনে ব্যাপক সাড়া ফেলেছেন এবং দলীয় মনোনয়নের আলোচনার শীর্ষে রয়েছেন।

জানতে চাইলে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাজাপুর ডিগ্রি কলেজের সাবেক ছাত্রলীগ সভাপতি ব্যবসায়ী ইউসুফ সিকদার জানান, দীর্ঘদিন ধরে দলের কাছে মনোনয়ন প্রত্যাশা করে দলীয় সকল কর্মকান্ড ও মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। আশা করি এবার আমাদের সকলের অভিভাবক বর্ষিয়ান আ’লীগ নেতা ১৪ দলের মন্বয়ক ও মূখপাত্র আলহাজ¦ আমির হোসেন আমু এমপি মহোদয় সকল দিক বিবেচনা ও মূল্যায়ন করে দলীয় মনোনয়ন দিবে। মনোনয়ন পেলে বিপুল ভোটে নৌকা প্রতীককে বিজয় করে ইউনিয়নের উন্নয়নে কাজ করবো।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
কঠোর লকডাউনের আগাম প্রস্তুতিঃ বরিশালের বাজারে উপচে পড়া ভিড়
ভোলায় বাড়ছে বাল্যবিবাহ, ঠেকানোর উপায় কি?
নববর্ষ ও বাংলা সনের জনক মহামতি সম্রাট আকবর
মেহেন্দিগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আঃলীগের দুই গ্রুপের সংঘর্ষ :নিহত-২, আহত-২০, গ্রেফতার-৭
৬৪ জেলার স্বাস্থ্যসেবা ও সরকারি কার্যক্রম সমন্বয়ের দায়িত্বে ৬৪ সচিব
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com