AmaderBarisal.com Logo

লুটে ব্যস্ত চোরদল, এমন সময় ঘরে ঢুকলেন গৃহবধূ ঝালকাঠিতে বসতগৃহে চুরিকালে হাতেনাতে দুই চোর ধরা, গণধোলাই


আমাদেরবরিশাল.কম

৩ মার্চ ২০২১ বুধবার ৮:১৯:৩৯ অপরাহ্ন

মোঃআঃ রহিম রেজা,ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠি শহরের কৃষ্ণকাঠি এলাকায় বুধবার দুপুরে একটি বাসা থেকে স্বর্ণালঙ্কার ও টাকা লুট করে নিয়েছে একদল চোর। এ সময় দুই যুবককে আটক করে গণধোলাই দিয়েছে এলাকাবাসী। দিনের বেলা এ ধরনের ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

আটককৃতরা হলেন- বাগেরহাটের কচুয়া উপজেলার কামরুল ইসলাম (৩৫) ও ঝালকাঠি সদর উপজেলার বারুহার গ্রামের রেজাউল মৃধা (৩২)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কৃষ্ণকাঠি এলাকার বিশ্বরোডের পাশে একটি ভবনে থাকেন মাকসুদা বেগম। তাঁর স্বামী মো. শাহজাহান ঢাকায় চাকরি করেন। সকাল ১১টার দিকে মাকসুদা চায়ের পাতা কিনতে বাসার সামনে একটি দোকানে যান। এ সুযোগে মোটরসাইকেল এসে দুই যুবক মাকসুদার ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। তারা ঘরের আলমারি ভেঙে নগদ ৫০ হাজার টাকা ও দুই ভরি সোনার গহনা লুটে নেয়।

এরই মধ্যে মাকসুদা ঘরে এসে দুই যুবককে দেখতে পেয়ে চিৎকার দেয়। স্থানীয়রা ছুটে এসে তাদের হাতে নাতে ধরে গণধোলাই দেয়। খবর পেয়ে পুলিশ এসে দুই যুবককে এলাকাবাসীর হাত থেকে উদ্ধার করে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ। মাকসুদা বেগম বলেন, আটক দুই যুবকের সঙ্গে আরো লোকজন ছিল। টাকা ও সোনার গহনা নিয়ে তারা পালিয়েছে।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের কাছ থেকে কিছু পাওয়া যায়নি। স্থানীয়রা তাদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।আমরা চুরি যাওয়া মালামাল উদ্ধারের চেষ্টা করছি।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।