Current Bangladesh Time
শনিবার এপ্রিল ২০, ২০২৪ ৬:৪৯ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বরিশাল, বানারীপাড়া » বানারীপাড়ায় লকডাউন কার্যকরে মাঠে ইউএনও-এসিল্যান্ড : মোবাইল কোর্টের অভিযান
৫ এপ্রিল ২০২১ সোমবার ১০:১৯:১২ অপরাহ্ন
Print this E-mail this

বানারীপাড়ায় লকডাউন কার্যকরে মাঠে ইউএনও-এসিল্যান্ড : মোবাইল কোর্টের অভিযান


রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥

বরিশালের বানারীপাড়ায় প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন করতে উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নিশাত শারমিন বিশেষ ভূমিকা রাখছেন। ফলে লকডাউন বাস্তবায়নে প্রথম দিনেই এখানে অনেকটা সফলতা এসেছে।

এ দু’ নির্বাহী ম্যাজিষ্ট্রেট ৫ এপ্রিল সোমবার  দিনভর পৌর শহরের বন্দর বাজার,উত্তরপাড় বাজার ও ফেরী ঘাটে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করেন। এসময় নির্দেশ অমান্যকারী ও স্বাস্থ্যবিধি ভঙ্গকারীদের আইনের আওতায় এনে  মোবাইল কোর্টে ৮ জনের কাছ থেকে ৩ হাজার ৩শত টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়া  বাজারে নিত্য প্রয়োজনীয়  খাদ্য ও পণ্য সামগ্রীর মজুদ কিংবা কৃত্রিম সংকট সৃষ্টি করে  ক্রেতাদের কাছ থেকে অধিক মূল্য নেওয়া হচ্ছে কিনা তাও মনিটরিং করা হয়।

এসময় বানারীপাড়া থানার একটি চৌকস টিম অভিযান পরিচালনায় তাদের সহায়তা করেন। মোবাইল কোর্টের অভিযানের ফলে লকডাউন বাস্তবায়নে সফলতা পরিলক্ষিত হয়েছে। লকডাউন শতভাগ কার্যকরের জন্য কঠোরতর অভিযান অব্যাহত রাখার দাবি জানিয়েছেন প্রেসক্লাব নেতৃবৃন্দসহ স্থানীয় সচেতন মহল।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রিপন কুমার সাহা অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়ে বলেন, করোনা সংক্রমণ রোধে সকলকে স্বাস্থ্যবিধি ও লকডাউন মেনে  চলা উচিৎ।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
৪১.৫ ডিগ্রিতে থার্মোমিটারের পারদ, তাপমাত্রা আরও বাড়তে পারে
কৃষক লীগ নেতাদের গণভবনে উৎপাদিত শাক-সবজি উপহার শেখ হাসিনার
জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন
বোতলজাত সয়াবিনের লিটারে দাম বাড়ল ৪ টাকা
ঝালকাঠির দুর্ঘটনায় নিহতদের পরিবার ৫ লাখ এবং আহতদের ৩ লাখ  ও ১ লাখ টাকা আর্থিক সহায়তা
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com