AmaderBarisal.com Logo

বরিশালে পৌঁছাল করোনা টিকার দ্বিতীয় ডোজ


আমাদেরবরিশাল.কম

৭ এপ্রিল ২০২১ বুধবার ৬:২২:৪৩ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধিঃ

 বরিশালে করোনার দ্বিতীয় ধাপের ডোজের টিকা এসে পৌঁছেছে। বুধবার (৭ এপ্রিল) সকাল ১০টায় বিশেষ হিমায়িত গাড়িযোগে এই টিকা জেলা সিভিল সার্জন অফিসে আসে।

পরে সেখানে জেলা ইপিআই ভবনের সংরক্ষণাগারে টিকাগুলো রাখা হয়।

এ সময় উপস্থিত জেলা সিভিল সার্জন ডা. মনোয়ার হোসেন বলেন, ৫টি প্যাকেটে ৫১ হাজার ডোজ টিকা এসেছে। এপ্রিল মাসের ৮ তারিখ থেকে দ্বিতীয় ডোজের টিকা দেওয়া হবে। এর পরশাপাশি প্রথম ডোজের টিকার জন্য যারা রেজিস্ট্রেশন করেছে তাদের ও টিকা দেওয়া হবে।  

জেলায় ৭৬ হাজার ৪৫৪ জন করোনার প্রথম ডোজের টিকা গ্রহণ করেছিলেন।

এদিকে বরিশাল জেলার বাইরে বিভাগের মধ্যে ঝালকাঠির ১৮ হাজার, পটুয়াখালীর ৩০ হাজার এবং বরগুনার ২১ হাজার ডোজ টিকা ছিলো। বরিশালে টিকা পৌঁছানোর পর অন্য জেলার উদ্দেশ্যে টিকা পাঠানো হয়।

গত ২৯ জানুয়ারি বরিশালে করোনার প্রথম ধাপের ডোজ পৌঁছেছিল। বরিশালের সিভিল সারজন টিকাগুলো গ্রহণ করেন। এ সময় জেলা প্রশাসন ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। প্রথম ধাপে ১ লাখ ৬৮টি হাজার ডোজ টিকা বরিশাল পৌঁছেছিল।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।