AmaderBarisal.com Logo

মঠবাড়িয়ায় স্বেচ্ছাসেবক দলের সদস্যদের স্বাক্ষর জাল করে পদত্যাগের প্রতিবাদে সংবাদ সম্মেলন


আমাদেরবরিশাল.কম

১৬ এপ্রিল ২০২১ শুক্রবার ৩:৫৮:১৮ অপরাহ্ন

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় সদ্য ঘোষিত স্বেচ্ছাসেবক দলের সদস্যদের স্বাক্ষর জাল করে পদত্যাগের অভিযোগ করেছেন সদ্য ঘোষিত কমিটির আহবায়ক।

শুক্রবার দুপুরে উপজেলা বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে আহবায়ক আসাদুজ্জামান সোহেল বলেন,গত ১১ এপ্রিল পিরোজপুর জেলা কমিটি মঠবাড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের পুরাতন কমিটি বিলুপ্ত করে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করেন।

ঘোষিত কমিটির ১নং যুগ্ম আহবায়ক শামীম হাসান রনি মুন্সী কয়েকজন যুগ্ম আহবায়ক ও সদস্যদের ভুল বুঝিয়ে ও কিছু স্বাক্ষর জাল করে সংবাদ সম্মেলন করে ১৩ সদস্যের পদত্যাগের ঘোষণা দেন। যা দুঃখজনক ও দলের জন্য ক্ষতিকর। পরবর্তীতে উক্ত সদস্যরা ভুল বুঝতে পেরে ঘোষিত কমিটির প্রতি আস্থা এনে ১৩ জন সদস্যদের মধ্যে ১০ জন সদস্য নতুন কমিটির প্রতি একাত্মতা ঘোষণা করেছেন।

এসময় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তির কামনা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ইসমাইল
হোসেন হাওলাদার,সদস্য খায়রুল আমিন পিন্টু,উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আল-আমিন নাজাত,যুগ্ম আহবায়ক সাজ্জাদ হোসেন,সাইফুদ্দিন সোহেল, মুছা আহমেদ রাজা, রাসেল হাওলাদার, আল-আমিন, মোস্তাফিজুর রহমান হেলাল, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আতিক মৃধা প্রমুখ।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।