AmaderBarisal.com Logo

বরিশালে শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা


আমাদেরবরিশাল.কম

৫ আগস্ট ২০২১ বৃহস্পতিবার ১১:০৫:৪৭ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধিঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বরিশালে আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২টায় নগরীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়াম মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থা যৌথভাবে এই আলোচনা সভা ও দোয়া-মোনাজাতের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল।

জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি সাইফুল হাসান বাদলসহ বিশেষ অতিথি ছিলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান,রেঞ্জ ডিআইজি এসএম আক্তারুজ্জামান,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো.ইউনুস,অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি)সোহেল মারুফ,মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মানিক বীর প্রতীক এবং বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন খান আলো।

এছাড়া বরিশালের সাবেক ও বর্তমান খেলোয়ার এবং ক্রীড়া সংগঠকরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শেখ কামালের প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন অতিথিরা।

পরে উপস্থিত অংশগ্রহনকারীদের মাঝে গাছের চারা বিতরন করা হয়।

এদিকে শেখ কামালের জন্ম বার্ষিকী উপলক্ষ্যে বাদ আছর নগরীর কালীবাড়ি রোডের সিটি মেয়রের বাসভবনে এক আলোচনা সভা ও দোয়া-মোনাজাতের আয়োজন করে মহানগর ও জেলা আওয়ামী লীগ। 



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।